Advertisement
০৮ মে ২০২৪
Parambrata Chatterjee

ফের পরিচালকের আসনে পরমব্রত, অভিনয়ে সুরঙ্গনা-অর্ণ! ছবি না কি সিরিজ়?

আবার পরিচালনার কাজে হাত দিয়েছেন পরমব্রত। এই মুহূর্তে সেই নতুন কাজের শুটিং চলছে উত্তরবঙ্গে।

Tollywood actor Parambrata Chatterjee is directing a Bengali web series

ওয়েব সিরিজ় পরিচালনায় পরমব্রত। অভিনয়ে সুরঙ্গনা এবং অর্ণ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৬ মে ২০২৩ ১৯:০১
Share: Save:

সম্প্রতি মুক্তি পেয়েছে পরমব্রত চট্টোপাধ্যায় অভিনীত ওয়েব সিরিজ় ‘সাবাশ ফেলুদা’। এই সিরিজ় নিয়ে ফেলুদা ভক্তদের দু’ভাগে ভাগ হয়ে গিয়েছেন। কারও নতুন প্রয়াস ভাল লেগেছে, কারও একদমই লাগেনি। কিন্তু এই সব আলোচনা থেকে এখন বহু দূরে অভিনেতা। সূত্রের খবর, এই মুহূর্তে উত্তরবঙ্গে রয়েছেন পরমব্রত। ফেলুদার পর তিনি কি ছুটি কাটাতে পাহাড়ে হাজির হয়েছেন?

টলিপাড়ার সূত্র কিন্তু অন্য কথা বলছে। শোনা যাচ্ছে, পরমব্রত নাকি একটি নতুন ওয়েব সিরিজ় পরিচালনা করছেন। সেই সিরিজ়ের শুটিং সারতে তিনি এখন উত্তরবঙ্গে রয়েছেন। সিরিজ়টি নাকি ‘হইচই’-এর জন্য তৈরি হচ্ছে। সে দিক থেকে এই প্রথম সংশ্লিষ্ট ওটিটির জন্য কোনও সিরিজ় পরিচালনা করতে চলেছেন তিনি। জানা যাচ্ছে, সিরিজ়টির প্রযোজনার সঙ্গেও জড়িয়ে রয়েছে পরমব্রতের নিজস্ব সংস্থা। পাহাড়ের প্রেক্ষাপটে অন্য ধারার থ্রিলার এই সিরিজ়।

কারা রয়েছেন এই সিরিজ়ে? বিষয়টা নিয়ে চূড়ান্ত গোপনীয়তা বজায় রাখা হলেও ইন্ডাস্ট্রির একটি সূত্র জানাচ্ছে, সিরিজ়ে রয়েছেন অর্ণ মুখোপাধ্যায় এবং সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়। অর্ণ খুব দ্রুত এসভিএফ-এর প্রযোজনায় তাঁর প্রথম ছবি পরিচালনা করবেন। অন্য দিকে, ‘বল্লভপুরের রূপকথা’ ছবিতে সুরঙ্গনা দর্শকের নজর কেড়েছেন। কিন্তু এই সিরিজ়ে তাঁদের জুটি হিসেবে দেখা যাবে কি না, তা এখনও স্পষ্ট নয়। অন্য একটি সূত্রের মতে, অর্ণ এবং সুরঙ্গনা ছাড়াও এই সিরিজে রয়েছেন গৌরব চক্রবর্তী এবং অনিন্দিতা বসু। আবার এ করমও শোনা যাচ্ছে যে পরমব্রত নিজেও একটি বিশেষ চরিত্রে অভিনয় করতে পারেন।

অতীতে পরমব্রত একাধিক ছবি পরিচালনা করেছেন। তুলনায় তাঁর পরিচালিত ওয়েব সিরিজ়ের সংখ্যা কম। এই সিরিজ়ে তিনি কী কী চমক হাজির করেন দেখা যাক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE