Advertisement
০৪ মার্চ ২০২৪
Parambrata Chatterjee

অস্ত্রোপচার শেষ! কেমন আছেন পরম-ঘরনি পিয়া? কবে হাসপাতাল থেকে বাড়ি ফেরার অনুমতি পাবেন?

কিছু দিন আগেই কিডনিতে পাথর ধরা পড়েছিল পিয়ার। সেই যন্ত্রণাতেই সোমবার মধ্যরাতে কাহিল হয়ে পড়েছিলেন তিনি। তাঁর সমাজমাধ্যমে দেওয়া স্টেটাস থেকে তেমনই ইঙ্গিত মিলেছিল।

Parambrata Chatterjee and Piya Chakraborty

পরমব্রত চট্টোপাধ্যায় এবং পিয়া চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ নভেম্বর ২০২৩ ২০:৫০
Share: Save:

অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়ের স্ত্রী পিয়া চক্রবর্তীর অস্ত্রোপচার সম্পন্ন। মঙ্গলবার ঘণ্টাখানেকের উদ্বেগ-উৎকণ্ঠা শেষে পিয়া আপাতত সুস্থ রয়েছেন বলেই জানা গিয়েছে।

সোমবারই বিয়ে হয়েছে পরমব্রত এবং পিয়ার। নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে কাছের বন্ধুরা হাজির হয়েছিলেন খানাপিনার আসরে। কিন্তু তার পরেই ছন্দপতন। মধ্যরাতে কোমর, পিঠে যন্ত্রণা শুরু হয় পিয়ার। মঙ্গলবার দুপুরেই ঢাকুরিয়ার এক বেসরকারি হাসপাতালে ভর্তি হতে হয় তাঁকে। কিছু দিন আগেই কিডনিতে পাথর ধরা পড়েছিল পিয়ার। সেই যন্ত্রণাতেই মধ্যরাতে কাহিল হয়ে পড়েছিলেন। তাঁর সমাজমাধ্যমে দেওয়া স্টেটাস থেকে তেমনই ইঙ্গিত মিলেছিল।

দেরি না করে বিয়ের পরদিনই তাই অস্ত্রোপচার করানোর সিদ্ধান্ত নেওয়া হয় পরিবারের তরফে। সূত্রের খবর, সন্ধ্যার দিকে অস্ত্রোপচার হয় পিয়ার। ঘণ্টাখানেক ধরে অস্ত্রোপচার চলে। রাত সাড়ে ৮টা নাগাদ অস্ত্রোপচার শেষ হয়। অস্ত্রোপচার সফল হয়েছে। চিকিৎসক জানিয়েছেন, পিয়া স্থিতিশীল আছেন। পুরোপুরি সুস্থ হতে ঠিক কত দিন লাগবে, তা এখনও জানা যায়নি। কবে হাসপাতাল থেকে যোধপুর পার্কে পরমব্রতের বাড়িতে ফিরবেন পিয়া, তা নির্ভর করছে তাঁর শারীরিক পরিস্থিতির উপর। বুধবার চিকিৎসক এসে দেখে সে সব ঠিক করবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE