Advertisement
০৩ মে ২০২৪
Rahul-Priyanka

আইনি জটিলতা কাটিয়ে এক হয়েছেন রাহুল-প্রিয়াঙ্কা, সহজকে নিয়ে পুজোয় এ বার কী করছেন তাঁরা?

পুজোয় চার দিনের চার রকম পরিকল্পনা করে ফেলেছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়। ছেলে সহজ এবং স্ত্রী প্রিয়াঙ্কাকে নিয়ে কী কী পরিকল্পনা করেছেন অভিনেতা?

Tollywood actor Rahul Arunoday Banerjee shares his pujo plan with Priyanka Sarkar and son Sohoj

প্রিয়াঙ্কা-রাহুল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ অক্টোবর ২০২৩ ১৭:৫০
Share: Save:

কয়েক মাস আগে এসেছিল খবরটা। সব মতবিরোধ মিটিয়ে এক হয়েছেন রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায় এবং প্রিয়াঙ্কা সরকার। ছেলে সহজের কথা ভেবেই এই সিদ্ধান্ত তাঁদের। এত দিন মূলত মায়ের কাছেই থাকত সহজ। মাঝে মাঝে দেখা হত বাবার সঙ্গে। তবে এ বছরটা তার জন্য একেবারেই অন্য রকম। তিন জনে একসঙ্গে ঠাকুর দেখতে যাবে তারা। চলতি বছরের পুজোয় সহজ এবং প্রিয়াঙ্কার জন্য কী কী পরিকল্পনা করেছেন রাহুল? ওয়েব সিরিজ়, সিনেমা, সিরিয়াল— সব মাধ্যমেই চুটিয়ে কাজ করছেন তিনি। তার মাঝে পরিবার একসঙ্গে হয়েছে। বলা যেতে পারে অভিনেতার জীবনের আরও এক নতুন শুরু। এ বছর একসঙ্গে নাকি তাঁরা পুজোর কেনাকাটা করতেও গিয়েছিলেন। সহজ-প্রিয়াঙ্কাকে কী কী কিনে দিলেন অভিনেতা? বন্দ্যোপাধ্যায় পরিবারের এ বছরের পুজোর পরিকল্পনা জানতে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয়েছিল রাহুলের সঙ্গে।

রাহুল বললেন,“আমি যাত্রার জন্য যদিও শহরের বাইরে যাব। তবে দিনের দিনই ফিরে আসব। এর মধ্যেই অবশ্য আমরা পরিকল্পনা করে ফেলেছি। আমি, সহজ, প্রিয়ঙ্কা আর আমার মা মিলে রাতে খেতে যাব। আমাদের তিন জনেরও পরিকল্পনা আছে ভাল কোনও জায়গায় নৈশভোজে। এ ছাড়াও পুজোর রাতে শহর যেন আরও আকর্ষণীয় হয়ে ওঠে। তাই রাতে ঘুরব। আগে পাড়ার ঠাকুরকে প্রণাম করানোর জন্য নিয়ে যাব সহজকে। আবার বাবাও ছোটবেলায় তাই করতেন।”

পুজোর আগে রাহুল এবং প্রিয়াঙ্কা দু’জনেই ব্যস্ত। এক জনের সিরিয়াল চলছে। আর নায়িকা তো ছবির শুটিংয়ের পাশাপাশি বিভিন্ন বিজ্ঞাপনের কাজেও ব্যস্ত রয়েছেন। তবে এত কিছুর মাঝে তিন জনে মিলে একসঙ্গে গিয়েছিলেন পুজোর কেনাকাটা করতে। রাহুল বললেন, “ছেলের জন্যই বেশি কেনা হয়েছে। মায়ের জন্য শাড়ি এবং জুতো কিনেছি।” আর প্রিয়ঙ্কাকে পুজোয় কী কিনে দিলেন রাহুল? এই প্রশ্নে অভিনেতার জবাব, “আমার ডিজ়াইনার বন্ধু প্রিয়ঙ্কার জন্য তৈরি করছে পুজোর জামা। আমিও বন্ধুদের তৈরি করা পোশাকই পরব এই পুজোয়।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE