Advertisement
০৮ মে ২০২৪
Satyam Bhattacharya

দেবচন্দ্রিমার সঙ্গে জুটিতে সত্যম ভট্টাচার্য, ‘বুমেরাং’ ছবির জন্য কী ভাবে প্রস্তুতি নিচ্ছেন অভিনেতা?

২০২২ সাল থেকে দর্শকের নজরে আসেন সত্যম ভট্টাচার্য। নাটকের পাশাপাশি সমান তালে সিনেমা সিরিজ়ে অভিনয় চালিয়ে যাচ্ছেন অভিনেতা। নতুন ছবির প্রস্তুতি নিচ্ছেন কী ভাবে?

Debchandrima Singha Roy Satyam Bhattacharjee

দেবচন্দ্রিমা-সত্যম। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০২৩ ২০:৪৮
Share: Save:

‘বল্লভপুরের রূপকথা’ ছবির মাধ্যমে প্রচারের আলোয় আসেন অভিনেতা সত্যম ভট্টাচার্য্য। এই ছবির সাফল্যের পর একের পর এক ছবিতে সই করেছেন তিনি। ‘রক্তবীজ’, ‘ব্যোমকেশ’-এর পর এ বার সৌভিক কুণ্ডুর ‘বুমেরাং’ ছবিতে দেখা যাবে তাঁকে। সিনেমা, সিরিজ়ে অভিনয়ের পাশাপাশি চুটিয়ে নাটকের মঞ্চেও অভিনয় করে চলেছেন। তাঁর অভিনয়ের ধারা দেখে দর্শকের একাংশ মনে করে নিয়েছিলেন যে তাঁকে হয়তো কখনও মূল ধারার বাণিজ্যিক ছবি অভিনয় করতে দেখা যাবে না। তবে ইনস্টাগ্রামে তাঁর ‘বুমেরাং’ চিত্রনাট্যর ছবি দেখে অনেকেই অবাক হয়েছেন। অন্য দিকে, সত্যম অবশ্য নিজেকে নানা ভাবে ভাঙতে চান।

আনন্দবাজার অনলাইনকে সত্যম বললেন, “আমি শুধু ভাল অভিনয়ে বিশ্বাস করি। কখনও ছবি নিয়ে বাছবিচার নেই আমার। সৌভিকদা এই ছবিতে অনবদ্য চরিত্র লিখেছেন। মজার চরিত্র। আর তা ছাড়া আমার মনে হয়, কমেডি চরিত্রে অভিনয় করা বেশ কঠিন। বিশেষ কিছু প্রস্তুতি নিচ্ছি না। চিত্রনাট্যটা ভাল করে পড়ছি। চরিত্রের মধ্যে ঢোকার চেষ্টা করছি। আর কিছু দিনের মধ্যে আমি যে যে চরিত্রে অভিনয় করলাম সেটা ‘রক্তবীজ’ হোক কিংবা ‘ব্যোমকেশ’, প্রত্যেকটি চরিত্রই একটার থেকে অন্যটা আলাদা।”

এই ছবিতে দেবচন্দ্রিমা সিংহ রায়ের বিপরীতে দেখা যাবে সত্যমকে। এ ছাড়াও রাহুল মুখোপাধ্যায়ের নতুন সিরিজ়ে দেখা যাবে তাঁকে। তার পরে তমাল দাশগুপ্তর পরিচালনায় ‘দয়াময়ীর কথা’ নামক একটি ছবিতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। জুলাই মাসের প্রথম সপ্তাহ থেকে শুরু হবে ‘বুমেরাং’ ছবির শুটিং। সুরঙ্গনা বন্দ্যোপাধ্যায়ের পর দেবচন্দ্রিমার সঙ্গে সত্যমের জুটি দর্শকের কতটা ভালবাসা পায় সেটাই দেখার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE