Advertisement
০৯ ফেব্রুয়ারি ২০২৩
Tiyasha Lepcha

ডেঙ্গিতে কাবু তিয়াসা, তার মধ্যেই শুটিং শুরু নতুন সিরিয়াল ‘বাংলা মিডিয়াম’-এর

প্রায় আট মাসের বিরতি। আবারও ছোট পর্দায় ফিরছেন তিয়াসা লেপচা। সঙ্গী ফের নীল ভট্টাচার্য। তিয়াসার সঙ্গে নায়কের জুটি এমনিতেই চর্চিত। নতুন কাজ নিয়ে উৎসাহী নায়িকা।

নতুন ধারাবাহিক শুরুর আগেই অসুস্থ হয়ে পড়লেন তিয়াসা।

নতুন ধারাবাহিক শুরুর আগেই অসুস্থ হয়ে পড়লেন তিয়াসা। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২২ ১২:২৭
Share: Save:

ইংরেজি মিডিয়াম আর বাংলা মিডিয়াম— বর্তমানে দুই মাধ্যমের পড়াশোনা নিয়ে তৈরি হয়েছে বিস্তর মতবিরোধ। অভিভাবকরা সন্তানদের ইংরেজি মাধ্যমে পড়ানোর দিকেই বেশি জোর দিয়েছেন। এই দুই মাধ্যমের টানাপড়েনের গল্পই বলতে আসছে নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’। বৃহস্পতিবার জানা গিয়েছিল এই ধারাবাহিকের সম্প্রচারের দিন।

Advertisement

আনন্দবাজার অনলাইনের তরফে তিয়াসার সঙ্গে যোগাযোগ করা হলে নায়িকার প্রথম বক্তব্য, “আমি সদ্য ডেঙ্গি থেকে উঠলাম, খুবই দুর্বল।” ধারাবাহিক শুরুর আগেই বিপত্তি। ১৩ অক্টোবর থেকে শুরু হয়েছে নতুন মেগার শুটিং। তার কিছু দিন যেতে না যেতেই জ্বর, তার পর পরীক্ষা করে দেখা যায় ডেঙ্গি। নায়িকা বললেন, “ভাগ্যিস সম্প্রচারের দিন তখনও ঠিক হয়নি তাই ১৩দিনের ছুটি পেয়েছিলাম। তবে কাজে ফিরেছি। বেশ ভাল লাগছে। সম্পূর্ণাদি আমার নতুন রুমমেট। নীলের সঙ্গে শট দিতে গিয়ে কৃষ্ণকলির দিনগুলোর কথা মনে পড়ে যাচ্ছে।”

টানা চার বছর শ্যামা চরিত্রে দর্শকের মন মজিয়ে রেখেছিলেন তিয়াসা। তার পর আট মাসের বিরতি। কিন্তু নীল ভট্টাচার্যের কোনও বিরতি নেই। কৃষ্ণকলি শেষ হতেই সই করেছিলেন ধারাবাহিক ‘উমা’-তে। ‘উমা’ শেষ। এ বার নতুন ভাবে দর্শকের সামনে ধরা দেওয়ার প্রস্তুতি। এই নতুন মোড়কে নীল-তিয়াসাকে দর্শকদের কতটা মনে ধরে, সেটাই দেখার অপেক্ষা।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.