Advertisement
০৬ মে ২০২৪
Anuradha Mukherjee

এক বছর পর ছোট পর্দায় ফিরলেন অনুরাধা, কোন সিরিয়ালে দেখা যাবে তাঁকে?

সিনেমা বা সিরিজ়ে অভিনয়ের পাশাপাশি সিরিয়ালেও অভিনয় করতে রাজি অনুরাধা মুখোপাধ্যায়। নতুন সিরিয়ালে তাঁর চরিত্র খোলসা করলেন।

Tollywood actress Anuradha Mukherjee has returned in serial after a gap of one year

অনুরাধা মুখোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ অক্টোবর ২০২৩ ১৬:৪৩
Share: Save:

সিনেমার হাত ধরে পা রেখেছিলেন টলিপাড়ায়। ‘সোয়েটার’ ছবির দৌলতে অনুরাধা মুখোপাধ্যায়কে চিনেছিলেন দর্শক। মাঝে ‘মিঠাই’ সিরিয়ালে দর্শক দেখেছিলেন তাঁকে। প্রায় এক বছর পর আবার সিরিয়ালে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। কালারস বাংলার ‘সোহাগ চাঁদ’ সিরিয়ালে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে তাঁকে।

সিনেমা এবং ওয়েব সিরিজ়েই দর্শক অনুরাধাকে বেশি দেখেছেন। সেখানে হঠাৎ করে আবার সিরিয়ালে ফেরার সিদ্ধান্ত নিলেন কেন তিনি? আনন্দবাজার অনলাইনকে অনুরাধা বললেন, ‘‘এই চ্যানেলের সঙ্গে আগেও কাজের কথা হয়েছিল। কিন্তু সিনেমার জন্য পারিনি। এ বার হাতে সময় ছিল। তা ছাড়া এ রকম চরিত্রও তো আগে করিনি। তাই আর না বলিনি।’’ তবে একই সঙ্গে অভিনেত্রী জানালেন যে সিরিয়ালে অভিনয় করবেন না, এ রকম কোনও ভাবনা তিনি পোষ করেন না।

সিরিয়ালে খোয়াই চরিত্রে অভিনয় করছেন অনুরাধা। মঙ্গলবার থেকেই শুরু হয়েছে তাঁর শুটিং। নিজের চরিত্র প্রসঙ্গে বললেন, ‘‘শুনেছি বাস্তবের আদলে চরিত্রটাকে ভাবা হয়েছে। সিঙ্গল মাদার এবং শিক্ষিকা। আশা করছি দর্শক চরিত্রটাকে পছন্দ করবেন।’’ গল্পে সায়ন এবং সোহাগের বিয়ের ঠিক হয়। কিন্তু সেই বিয়ে বাস্তবায়িত হয়নি। গল্পের নতুন মোড়ে খোয়াইয়ের সঙ্গে সায়নের বিয়ে ঠিক হয়েছে। বোঝাই যাচ্ছে চিত্রনাট্যে নতুন চমক হাজির করতেই অনুরাধার চরিত্রটিকে হাজির করেছেন নির্মাতারা। তবে চরিত্রটা নিয়ে আশাবাদী অনুরাধা।

কয়েক মাস আগে মুক্তি পেয়েছিল অনুরাধা অভিনীত ছবি ‘নীহারিকা’। ছবিতে তাঁর অভিনয় প্রশংসিত হয়। নতুন কাজের প্রস্তাব আসছে না? অনুরাধা বললেন, ‘‘প্রস্তাব তো আসছেই। কিন্তু চরিত্র পছন্দ হচ্ছে না। তবে বেশ কিছু ওয়েব সিরিজ় নিয়ে কথাবার্তা চলছে।’’ সম্প্রতি পরিচালক অর্জুন দত্তের ‘ডিপ ফ্রিজ’ ছবিটির ডাবিং শেষ করেছেন অনুরাধা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE