Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Aprajita-Sadhguru

মহাশিবরাত্রি উপলক্ষে সদগুরুর আশ্রমে অপরাজিতা আঢ্য, কী প্রাপ্তি হল অভিনেত্রীর?

গত চার দিন কোয়ম্বত্তূরের এই ঈশা আশ্রমেই ছিলেন অপরাজিতা আঢ্য এবং তাঁর স্বামী। এই কয়েক দিনে কী প্রাপ্তি হল তাঁদের?

Tollywood Actress Aparajita Auddy shares her experience staying over at Sadhguru’s Ashram Isha Foundation

শিবরাত্রির জন্য বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছে ‘ঈশা ফাউন্ডেশন’, সদ্‌গুরুর আশ্রমে এই কয়েকটা দিন কেমন কাটছে অপরাজিতার? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ২০:০৪
Share: Save:

শান্তি খুঁজতে শহর ছাড়লেন অপরাজিতা আঢ্য। এই শান্তিই তো তাঁকে সারা বছর কাজ করার শক্তি জোগায়। শিবরাত্রি উপলক্ষে বেশ কয়েক দিন হল কোয়ম্বত্তূরের ‘ঈশা ফাউন্ডেশনে’-এ রয়েছেন অভিনেত্রী। শিবরাত্রির জন্য বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছে এই ফাউন্ডেশন। সেখানেই বিশেষ আমন্ত্রণ পেয়েছেন অপরাজিতা। বিভিন্ন মুহূর্তের ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্টও করেছেন তিনি। সদ্‌গুরুর আশ্রমে এই কয়েকটা দিন কেমন কাটছে তাঁর?

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় অপরাজিতার সঙ্গে। তাঁর কথায়, “আমি আগেও ঈশাতে এসেছি। এখানে ‘ইনার ইঞ্জিয়ারিং’ নামের এক ধরনের কোর্স করানো হয় সেটা করেছি। আগের মাসে এসেও এক ধরনের ক্রিয়া করে গিয়েছি। এখানে এলে আমি শান্তি পাই। মহাশিবরাত্রির জন্য এখানে বড় অনুষ্ঠান হয়। আমায় আমন্ত্রণ জানানো হয়েছিল। নীলাদ্রি কুমার অসাধারণ সেতার বাজালেন। এমন অনুষ্ঠান দেখে আমি বাক্‌রুদ্ধ। সারা বিশ্ব থেকে মানুষ এসেছেন এখানে। এক জন মানুষের জন্য যখন সবাই এসেছেন। নিশ্চয়ই তাঁর মধ্যে কিছু আছে। এখান থেকে আমার প্রাপ্তি হল শান্তি। এখানে কারও কোনও অভিযোগ নেই। এই শান্তিই আমায় সারা বছর শহরের কোলাহলে থাকার শক্তি জোগায়। আমার স্বামীর অবশ্য কলকাতায় ফিরলে একটু অসুবিধা হয়। আবার সেই একঘেয়ে জীবনে ফেরা সেটা ভেবেই ওর ভাল লাগে না।”

২১ ফেব্রুয়ারিই কলকাতায় ফিরে এসেছেন অপরাজিতা। ২২ ফেব্রুয়ারি জন্মদিন। তার পরেই আবার ফিরবেন শুটিং ফ্লোরে। ২৪ ফেব্রুয়ারি থেকে শুরু হবে তাঁর আগামী ছবির শুটিং।

প্রসঙ্গত, ডিসেম্বরেই কলকাতা এসেছিলেন সদ্‌গুরু। তখনও তাঁর সঙ্গে দেখা করতেও গিয়েছিলেন অপরাজিতা। সদ্‌গুরকে দ্বিতীয় বার দেখার সুযোগ পেয়ে নিজের আবেগ ধরে রাখতে না পেরে তাঁকে সটান বলে বসেন, ‘আই লভ ইউ’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aparajita Auddy Sadhguru Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE