Advertisement
০৬ মে ২০২৪
Bangladeshi Actor Puja Cherry

শাকিব খানের সঙ্গে প্রেমের গুঞ্জন, বিতর্কের মাঝেই প্রকাশ্যে ক্ষমা চাইলেন পূজা চেরি

এক সময়ে নাকি ‘জাজ মাল্টিমিডিয়া’র কর্ণধারের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন পূজা চেরি। এই মুহূর্তে শাকিবের সঙ্গে তাঁর সম্পর্ক নিয়েও কম চর্চা হয়নি। এ বার প্রকাশ্যে ক্ষমা চাইলেন পূজা।

 Bangladeshi Actor Puja Cherry apologize on social media

আচমকা প্রকাশ্যে কেন ক্ষমা চাইলেন পূজা চেরি? —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০২৩ ১৭:৪৩
Share: Save:

সোমবার দুপুরে বাংলাদেশের অভিনেত্রী পূজা চেরির একটি পোস্ট। বাংলাদেশের প্রথম সারির প্রযোজনা সংস্থার মধ্যে অন্যতম ‘জাজ মাল্টিমিডিয়া’। সেই সংস্থার সদস্যদের কাছে প্রকাশ্যে ক্ষমা চাইলেন পূজা। শিশুশিল্পী হিসাবে অভিনয় জগতে প্রবেশ করেন তিনি। পরে এই প্রযোজনা সংস্থার মাধ্যমেই নায়িকা হিসাবে ইন্ডাস্ট্রিতে অভিষেক হয় পূজার।

মাত্র ১৪ বছর বয়সেই ‘জাজ মাল্টিমিডিয়া’র সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছিলেন নায়িকা। ‘দহন’, ‘পোড়ামন ২’-এর মতো ছবির জন্য প্রশংসিতও হন তিনি। তার পরই আচমকাই ছন্দপতন। ইন্ডাস্ট্রিতে তৈরি হয় নতুন গুঞ্জন। শোনা যায়, প্রযোজনা সংস্থার কর্ণধার আব্দুল আজিজের সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন পূজা। পরে তাঁর সঙ্গে মনোমালিন্য হওয়ার জন্য নাকি ওই সংস্থার চুক্তি থেকে বেরিয়ে আসেন নায়িকা।

এরই মধ্যে অভিনেতা শাকিব খানের সঙ্গে পূজার সম্পর্ক নিয়েও কম জলঘোলা হয়নি। এত কিছুর পরেও আবদুল আজিজ তাঁর প্রতিষ্ঠানে ফেরাতে চেয়েছিলেন। কিন্তু তখন কিছুতেই রাজি হননি পূজা। এই বিষয়ে এত দিন মুখ খোলেননি নায়িকাও।

সোমবার ক্ষমা চেয়ে পূজা লেখেন, “আমার ১৪ বছর বয়সে জাজ আমাকে নায়িকা হিসেবে আত্মপ্রকাশ করিয়েছে। আমি জাজেরই সৃষ্টি, জাজেরই মেয়ে। আগে মনে করতাম জাজ মানে শুধুই জাজ। কিন্তু আসলে আবদুল আজিজ ভাইয়া, খোকন ভাইয়া, বাপ্পি ভাইয়া, মাহি আপু, নুসরাত ফারিয়া আপু, রোশান, সিয়াম, সৈকত নাসির ভাইয়া, রায়হান রাফি ভাইয়াসহ আরও অনেকে মিলেই জাজ। আমার অল্প বয়সের কারণে আমি একটি ভুল করেছি। আমি সবার কাছে ক্ষমাপ্রার্থী। আমাকে আপনাদের ছোট বোন ও সহকর্মী হিসেবে ক্ষমা করে দেবেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bangladeshi Actor Actor Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE