Advertisement
০২ মে ২০২৪
Koushani Mukherjee

ওয়েব সিরিজ়ে হাতেখড়ি কৌশানীর, বাঙাল ভাষা রপ্ত করতে কী ভাবে প্রস্তুতি নিয়েছিলেন নায়িকা?

বড় পর্দার পর এ বার ওয়েব প্ল্যাটফর্মে হাতেখড়ি হতে চলেছে কৌশানী মুখোপাধ্যায়ের। সিরিজ়ে প্রথম ঝলকে নায়িকাকে চিনতে পারা কঠিন।

Koushani Mukherjee

কৌশানী মুখোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ জুলাই ২০২৩ ১৭:৩১
Share: Save:

পরনে গেরুয়া পোশাক, কাঁধ অবধি চুল, মুখে মেক আপের লেশমাত্র নেই নায়িকার। রাজ চক্রবর্তী পরিচালিত প্রথম ওয়েব সিরিজ় ‘আবার প্রলয়’-এর প্রথম ঝলকে মূল ধারার বাণিজ্যিক ছবির অভিনেত্রীকে চিনতে পারছেন। এক ঝলকে নাকি তাঁর বাবা, বোন, মাসি-সহ পরিবারের কেউই চিনতে পারেননি, এমনটাই দাবি অভিনেত্রী কৌশানী মুখোপাধ্যায়ের। রাজের সিরিজ়ের মাধ্যমেই ওয়েব দুনিয়ায় হাতেখড়ি হতে চলেছে তাঁর। কৌশানীকে এত দিন দর্শক দেখে এসেছেন তথাকথিত গ্ল্যামারাস লুকে। পোশাকেও দেখা গিয়েছিল তেমনই গ্ল্যামারের ছোঁয়া। এ বার নিজের চেনা গণ্ডি থেকে বার হওয়ার চেষ্টা করছেন নায়িকা। তাই প্রথম পদক্ষেপ হিসাবে বেছে নিয়েছেন এই সিরিজ়।

নতুন কাজ নিয়ে উত্তেজনার কথা ভাগ করে নিলেন নায়িকা। আনন্দবাজার অনলাইনকে বললেন, “আমার সবচেয়ে চিন্তা ছিল সুন্দরবন অঞ্চলের ভাষা নিয়ে। রপ্ত করতে পারব কি না, তা নিয়ে বেশ ভয়ই করছিল। তাই প্রতি দিন ওয়ার্কশপ করেছি। যাতে শুটিং ফ্লোরে গিয়ে কোনও সমস্যায় না পড়ি। প্রথম যে দিন টিজ়ার প্রকাশ্যে আসে বাবা তো দেখে চিনতেই পারেনি।” কৌশানীর বাবা ভেবেছিলেন প্রথম ঝলকে তাঁকে রাখাই হয়নি। এই সিরিজ়ে অভিনয়ের পর প্রায় তিন মাস কোনও কাজ করেননি কৌশানী। এই মুহূর্তে তাঁর কোনও কাজের কথাও ঘোষণা হয়নি।

নায়িকা জানিয়েছেন, প্রলয়ের পর তিনি বেছে কাজ করতে চান। এমন কোনও চরিত্রে অভিনয় করতে চান শুধু টাকা রোজগারের জন্য কোনও কাজে হ্যাঁ করতে রাজি নন। এখন তো আবার তিনি নায়িকা হওয়ার পাশাপাশি প্রযোজকও। খুব শীঘ্রই নতুন ছবির কথা ঘোষণা করবেন প্রযোজক বনি সেনগুপ্ত এবং কৌশানী। বাংলাদেশ, ওড়িয়া ছবি থেকেও বেশ কিছু কাজের সুযোগ এসেছিল। এই মুহূর্তে তেমন কোনও সিনেমায় অভিনয় করতে চান না তিনি। অগস্ট মাসে হবে নায়িকার নতুন ছবির ঘোষণা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE