Advertisement
০৮ মে ২০২৪
Mimi Chakraborty

‘আপনার প্রেমিককে দেখতে চাই’, আর্জি শুনে কী উত্তর দিলেন মিমি?

এই মুহূর্তে একটু বেছে ছবি করছেন মিমি চক্রবর্তী। পুজোয় মুক্তি পাবে অভিনেত্রীর নতুন ছবি ‘রক্তবীজ’।

Mimi Chakraborty.

মিমি চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২৩ ১২:৪৪
Share: Save:

যতই হাতে গুনে ছবি করুন না কেন, তাঁকে নিয়ে কৌতূহল লেগেই থাকে। কী করছেন, কোথায় যাচ্ছেন— এমন নানা প্রশ্ন উঁকি দেয় মিমি চক্রবর্তীকে নিয়ে। এ বার এক অনুরাগী মিমির কাছে তাঁর প্রেমিকের পরিচয় জানতে চাইলেন। অভিনেত্রীও তাঁকে নিরাশ না করে উত্তর দিয়েছেন।

সম্প্রতি, ইনস্টাগ্রামে অনুরাগীদের বেশ কিছু প্রশ্নের উত্তর দেন মিমি। সেখানে অভিনেত্রীর নতুন ছবি থেকে শুরু করে ত্বকচর্চার রহস্য, একাধিক বিষয়ে প্রশ্ন আসতে থাকে। তবে এক অনুরাগী মিমির কাছে তাঁর প্রেমিককে দেখার আবদার করে বসেন। অভিনেত্রী কিন্তু নিরুত্তর ছিলেন না। মজার ছলেই উত্তর দিয়েছেন সেই প্রশ্নের। মিমি হেসে বলেন, ‘‘আমিও দেখতে চাই।’’ তবে একই সঙ্গে মিমি পাল্টা প্রশ্ন করেন, ‘‘বি এফ মানে প্রেমিক না কি বেস্ট ফ্রেন্ড? প্রিয় বন্ধু কে, সেটা তো সকলেই জানে। কিন্তু আমার মনে হচ্ছে উনি প্রেমিকের কথাই বলেছেন। তাকে আমিও দেখতে চাই।’’ এর আগেও একাধিক বার মিমি কোনও সম্পর্কে রয়েছেন কি না বা তিনি কবে বিয়ে করছেন তা নিয়ে অনুরাগীদের কৌতূহল প্রকাশ্যে এসেছে। মিমিও কিন্তু কোনও আড়াল না করেই তাঁদের প্রশ্নের উত্তর দিয়েছেন।

‘খেলা যখন’-এর প্রায় এক বছর হতে চলেছে। মিমিকে বড় পর্দায় দেখেননি দর্শক। তবে পুজোয় মুক্তি পাবে মিমির নতুন ছবি ‘রক্তবীজ’। আর কয়েক দিনের মধ্যেই এই ছবির প্রচারে ব্যস্ত হয়ে পড়বেন নায়িকা। পাশাপাশি নিজের প্রথম ওয়েব সিরিজ়ের প্রস্তুতি নিচ্ছেন মিমি। এই সিরিজ়ে তাঁর বিপরীতে থাকার কথা টোটা রায়চৌধুরীর। এ ছাড়াও ইন্ডাস্ট্রিতে শোনা যাচ্ছে ইন্দ্রদীপ দাশগুপ্তের নতুন ছবিতেও মিমি অভিনয় করতে পারেন। তবে নতুন কাজ নিয়ে এখনও পর্যন্ত নিজের মুখে কুলুপ এঁটেছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE