Advertisement
০১ মে ২০২৪
Nabanita Das

জীতুর সঙ্গে বিচ্ছেদের কষ্ট ভুলতে পারছেন না নবনীতা? পুরনো দিনের স্মৃতিতে ডুব নায়িকার

প্রতি দিন কিছু না কিছু ছবি, ভাবনা সমাজমাধ্যমের পাতায় ভাগ করে নেন নবনীতা এবং জীতু কমল। সম্প্রতি নায়িকার পোস্ট করা ছবি দেখে উঠল নতুন প্রশ্ন।

Tollywood actress Nabanita Das shares her childhood photo

নবনীতা দাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ অক্টোবর ২০২৩ ১৮:৩৬
Share: Save:

কয়েক মাস আগের কথা। জীতু কমলের সঙ্গে বিবাহবিচ্ছেদের ঘোষণা করেন নবনীতা দাস। তার পর থেকে একের পর এক পোস্ট করে চলেছেন নায়িকা। প্রাক্তন স্বামীও কিছু কম যান না। জীতুও একের পর এক পোস্ট দিতেই থাকেন। সম্প্রতি পুরনো দিনে ফিরে গেলেন নবনীতা। একটি ছোট্ট ভিডিয়ো পোস্ট করেছেন ‘বিয়ের ফুল’ সিরিয়ালের কলি। এখনও যদিও বিচ্ছেদের শংসাপত্র আসেনি। কিন্তু অনেক মাস ধরেই আলাদা থাকছেন তাঁরা। সামনে পুজো আসছে। কিছুটা মনখারাপ। মন ভাল করতেই ছোটবেলায় ফিরে গেলেন নবনীতা। ২০১২ সালের একটি ছবি পোস্ট করেছেন নায়িকা। তখন তিনি একাদশ শ্রেণির ছাত্রী। তখনও বাংলা সিরিয়ালের নায়িকা হয়ে ওঠেননি তিনি। সাজ দেখেও বোঝাই যাচ্ছিল তিনি তখন অনেকটাই ছোট।

১১ বছর আগের ছবি পোস্ট করে নবনীতা লেখেন, “যে সময় পার করে এসেছি।” ১১ বছর আগেকার কথা। পুরনো দিন। নায়িকার ছোটবেলার ছবি দেখে অনেকের মন্তব্য, “তিনি কি খুব মিস্‌ করছেন পুরনো দিনগুলো?” আবারও কেউ লিখেছেন, “জীতুর সঙ্গে বিচ্ছেদ হয়েছে বলে কি পুরনো দিনগুলো আরও বেশি করে মনে পড়ছে?” কাউকেই উত্তর দেননি নবনীতা। তিনি এখন নিজের মতো জীবন কাটাতে চান। তবে টলিপাড়ার নায়কের সঙ্গে বিচ্ছেদের পরেই তাঁর নাম জড়িয়েছে অন্য আর এক জনের সঙ্গে। শোনা যাচ্ছে, এর মধ্যেই নতুন কোনও ব্যবসায়ীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী।

অন্য দিকে জীতু সই করে চলেছেন একের পর এক কাজ। ঝুলিতে তাঁর একগুচ্ছ সিনেমা। এ ছাড়াও ইদানীং সমাজমাধ্যমের পাতায়ও খুব সক্রিয় অভিনেতা। তা নিয়েও চলছে আলোচনা। তবে সম্প্রতি নবনীতা আক্ষেপ প্রকাশ করেছিলেন, যে এ বছর আর জীতুর সঙ্গে তাঁর সিঁদুরখেলা হবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Actress Nabanita Das TV Actress Jeetu Kamal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE