Advertisement
০১ মে ২০২৪
Jeetu-Nabanita

একসঙ্গে বাইকে জীতু-নবনীতা! এই পথ যদি না শেষ হত, তবে কেমন হত?

জীতু এবং নবনীতার বিবাহবিচ্ছেদ নিয়ে বিস্তর আলোচনা হয়ে গিয়েছে। বিচ্ছেদের পর নায়িকার এ বছরের পুজো কেটেছে কি শুধুই পুরনো দিনের কথা ভেবে?

(বাঁ দিকে) জীতু কমল। নবনীতা দাস (ডান দিকে)।

(বাঁ দিকে) জীতু কমল। নবনীতা দাস (ডান দিকে)। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২৩ ১৪:৫২
Share: Save:

এ বছর দুর্গাপুজোয় যে প্রিয় মানুষটিকে খুব মিস্‌ করবেন, সে কথা আগেই জানিয়েছিলেন অভিনেত্রী নবনীতা দাস। এ বছরের মাঝেই স্বামী জীতু কমলের সঙ্গে বিবাহবিচ্ছেদের কথা প্রকাশ্যে আনেন নায়িকা। নিজের সম্পর্ক ভাঙা-গড়া নিয়ে বরাবরই প্রকাশ্যে কথা বলেছেন নবনীতা। কিন্তু চুপ ছিলেন জীতু। তাই যখন নবনীতা বার বার পুরনো দিনগুলো মনে পড়ার কথা বলেছেন, সে সব শুনেও নীরব অভিনেতা। নায়িকা নিজের সমাজমাধ্যমের পাতায় শ্বশুর, শাশুড়ি এবং স্বামীর ছবি দিয়ে মন খারাপের কথাও ব্যক্ত করেছিলেন। দশমীর দিন পোস্ট করলেন এমনই আরও একটি ভিডিয়ো। যেখানে দেখা যাচ্ছে, জীতুর স্কুটিতে চড়ে ঘুরে বেড়াচ্ছেন নবনীতা। ব্যস, ভিডিয়ো প্রকাশ্যে আসা মাত্রই চারিদিকে হইচই! অনেকের প্রশ্ন, তবে কি সব মনোমালিন্য ঘুচিয়ে আবার কাছাকাছি তাঁরা?

আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় নবনীতার সঙ্গে। পুজোয় চার দিনই বাড়িতে কাটিয়েছেন। মা-বাবার সঙ্গেই ছিলেন। জমিয়ে খাওয়া হয়েছে এই কয়েকটি দিনে। দশমীর দিন বাড়িতে পাঁঠার মাংস রান্না করেছিলেন। সব মিলিয়ে একটু অন্য রকম কেটেছে তাঁর পুজো। কিন্তু তার মাঝেও ফিরে ফিরে এসেছে গত বছরের স্মৃতি। তিনি আনন্দবাজার অনলাইনকে বলেন, “আমি তো অনেকের মতোই অনেক কিছু করি না। আমায় কি কেউ প্রতি দিন ইনস্টাগ্রামে ছবি পোস্ট করতে দেখেন? সকলের মতো সেটা যখন করি না, তা হলে এ ক্ষেত্রেও যে গতে বাধা নিয়মে এগোবো তেমনটা ভাবলেন কী ভাবে! সেই মুহূর্তে যেমনটা অনুভব করেছি, সেটাই ব্যক্ত করেছি। ব্যস! আর কিছু বলতে চাই না।”

এ বছরের পুজোয় জীতুও মা-বাবার সঙ্গেই কাটিয়েছেন তাঁর পুরনো বাড়ি সোদপুরে। প্রতি বছর ওখানে অনেকটা সময় কাটান তিনি। এ বছরও তার অন্যথা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE