Advertisement
০১ মার্চ ২০২৪
Roosha Chatterjee

মনখারাপ রুশা চট্টোপাধ্যায়ের, বিয়ের পর প্রথম বার দুর্গাপুজোয় কেন ভাল নেই নায়িকা?

বিয়ে করে আমেরিকাবাসী হয়েছেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়। বিয়ের পর প্রথম দুর্গাপুজো নায়িকার। কিন্তু কিছুতেই মন ভাল লাগছে না নায়িকার।

Tollywood actress Roosha Chatterjee feels emotional as this is the first time she is away from her family during Durga Pujo

রুশা চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ২০ অক্টোবর ২০২৩ ১৭:০৬
Share: Save:

এই প্রথম তিনি পুজোর সময় শহরের বাইরে। ২০২৩ সালের গোড়ার দিকে বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রী রুশা চট্টোপাধ্যায়। বিয়ে করে আমেরিকায় সংসার পেতেছেন অভিনেত্রী। স্বামী বিদেশে কর্মরত। ১৩ বছরের অভিনয় জীবন ছেড়ে বিদেশেই মন দিয়েছেন নায়িকা। এত দিন বিদেশে ঘোরার বিভিন্ন মুহূর্তের ছবি পোস্ট করছিলেন তিনি। কিন্তু অক্টোবর আসতেই মনখারাপ রুশার।

আমেরিকার রাস্তায় নেই ঢাকের আওয়াজ, নেই কাশফুল। প্রথম বার কলকাতা থেকে দূরে, তাই আরও মন ভারাক্রান্ত অভিনেত্রীর। ভাগ করে নিলেন পুরনো দিনের ছবি। মা দুর্গার সামনে গোটা পরিবারের সঙ্গে দাঁড়িয়ে রুশা। মা-বাবা, ভাই, দিদাদের সঙ্গে নিয়ে হাসিমুখে ক্যামেরার সামনে পোজ় দিয়েছেন তিনি। পরিবারের সঙ্গে সে সব দিনের ছবি দেখে মনে পড়ে গেল আরও সব স্মৃতি।

পরিবারের ছবি পোস্ট করে অভিনেত্রী লেখেন, “দুর্গাপুজো যেন এক অন্য আবেগ। পরিবার থেকে দূরে নতুন পরিবারের সঙ্গে পুজো উপভোগ করার চেষ্টা করছি। কিন্তু খুব মনে পড়ছে পুজোর সময় রাস্তার সেই ভিড়, মাইকের গান, সারা রাত ধরে সকলের সঙ্গে আড্ডা এবং সবথেকে গুরুত্বপূর্ণ যেটা সেটা হল খাওয়াদাওয়া। সবাই এই পুজোয় খুব আনন্দ করুন, এটাই আশা করি।”

বিদেশে সাধারণত ছুটির দিন দেখে দুর্গাপুজো উদ্‌যাপন করা হয়। সেখানে কলকাতায় প্যান্ডেলে ঘোরা, খাওয়াদাওয়ার আনন্দই আলাদা। সেই কথাই বার বার মনে পড়ে যাচ্ছে অভিনেত্রীর। বিয়ের পর তাঁর স্বামীর বাহ্যিক গড়ন নিয়েও বিপুল সমালোচনা হয়েছিল। সব কিছু উপেক্ষা করে নায়িকা মন দিয়েছেন নিজের সংসারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE