Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Rukmini Maitra

মুখভার রুক্মিণীর, পছন্দের চকোলেট কেক কেন খেতে পারছেন না নায়িকা?

খাওয়াদাওয়া করতে খুব ভালবাসেন রুক্মিণী মৈত্র। প্রিয় খাবার না পেলে মনখারাপ হয়ে যায় রুক্মিণীর। কেন নিজের প্রিয় খাবার খেতে পারছেন না তিনি?

Tollywood Actress Rukmini Maitra

রুক্মিণী মৈত্র। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৮ জুন ২০২৩ ২০:০০
Share: Save:

রুক্মিণী মৈত্রের চেহারা দেখে আকর্ষিত হন অনেকেই। সে নারী-পুরুষ নির্বিশেষে। তাঁকে দেখলেই সকলের একটাই প্রশ্ন থাকে। তিনি নিজের এই তন্বী চেহারা ধরে রাখার জন্য কী কী করেন? সারা দিনে কী খাওয়াদাওয়া করেন? কত ক্ষণ সময় কাটান জিমে? তা নিয়ে কৌতূহলের শেষ নেই। বার বার অনেক সাক্ষাৎকারেই এই উত্তর দিয়েছেন নায়িকা।

instagram story of Rukmini Maitra

রুক্মিণীর ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম।

বরাবরই রুক্মিণী বলে এসেছেন ঈশ্বরের আশীর্বাদে তাঁর বিপাকহার খুবই ভাল। চাইনিজ়, বিরিয়ানি থেকে চকোলেট কেক, আইসক্রিম খেতে তিনি খুবই ভালবাসেন। ফলে ডায়েটে থাকার কথা তিনি নাকি কখনও ভাবতেই পারেন না। সব সময় খাওয়াদাওয়ার মধ্যে থাকেন। এ বার তাঁকে যদি শরীরচর্চা করতে বলা হয় কেমন হবে? জিম করতে গিয়ে বেজায় মনখারাপ রুক্মিণীর। সে ছবিই ভাগ করে নিলেন রুক্মিণী। ইনস্টাগ্রাম স্টোরিতে জিম করার ছবিই দিয়েছেন অভিনেত্রী।

বেগনি রঙের টিশার্ট পরে রুক্মিণী। যোগাসন করার ম্যাটে শুয়ে আছেন তিনি। মুখে বিন্দুমাত্র হাসি নেই। সেই কারণটাও নিজেই জানিয়েছেন নায়িকা। রুক্মিণী লিখেছেন, “জিম করতে মোটে ভাল লাগছে না। চকোলেট খেতে ইচ্ছে করছে।” যতই ক্যামেরার সামনে তাঁর কাজ হওয়ার জন্য প্রিয় খাবার ত্যাগ করার পাত্রী তিনি নন। ব্যোমকেশ ছবির শুটিংয়ের জন্য কিছু দিন আগে মধ্যপ্রদেশে শুটিং করতে গিয়েছিলেন তিনি। মধ্যপ্রদেশের একটি মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন তিনি। সেই মন্দিরের ঘিয়ের লাড্ডু পর্যন্ত না খেয়ে থাকতে পারেননি। এত খাওয়াদাওয়া করার জন্যই কি জিমে যাচ্ছেন রুক্মিণী? সেই উত্তর অবশ্য এখনও পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rukmini Maitra Tollywood Actress Gym
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE