Advertisement
০২ মে ২০২৪
Sayantika Banerjee

ঢাকা বিমানবন্দরেই বাংলাদেশের দ্বিতীয় ছবি সই সায়ন্তিকার, প্রথম ছবিতে কাজের অভিজ্ঞতা কেমন?

বাংলাদেশ থেকে সদ্য শুটিং সেরে ফিরলেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। কলকাতা আসার পরেই সুখবর। প্রথম কাজ শেষ হওয়ার আগেই সই করলেন দ্বিতীয় ছবিতে।

Tollywood Actress Sayantika Banerjee signs a new bangladeshi movie at airport

সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ সেপ্টেম্বর ২০২৩ ১৮:২৮
Share: Save:

বাংলাদেশের ছবিতে পর পর সই করছেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। একটি ছবির শুটিং শেষ করে কলকাতা ফেরার পথে ঢাকা বিমানবন্দরেই আরও একটি ছবিতে স্বাক্ষর করলেন। এই ছবিতেও তাঁর নায়ক জায়েদ খান। সদ্য শেষ করেছেন ‘ছায়াবাজ’ ছবির প্রথম ধাপের শুটিং। টলিপাড়ায় ফিসফাস সায়ন্তিকার নাকি আগের কাজের অভিজ্ঞতা খুব একটা ভাল নয়। শোনা যাচ্ছে নায়িকার সঙ্গে পারিশ্রমিক নিয়ে মনোমালিন্যও হয়েছে প্রযোজকের। সত্যিই কি তাই? এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় সায়ন্তিকার সঙ্গে। নায়িকার থেকে এ বিষয়ে সঠিক কিছু তথ্য পাওয়া না গেলেও, স্পষ্ট ভাবে ‘না’-ও বলেননি অভিনেত্রী। সায়ন্তিকা বলেন, “খুব সুন্দর জায়গায় আমরা শুটিং করেছি। যা বড় পর্দায় ভীষণ ভাল লাগবে। ভাল ভাবে কাজ করছি। পরিচালক, সহ-অভিনেতারা সকলেই খুবই বন্ধুত্বপূর্ণ।” খারাপ অভিজ্ঞতার প্রসঙ্গ উঠতে সায়ন্তিকার স্পষ্ট জবাব, “কোনও খারাপ অভিজ্ঞতা নয়। আমাদের প্রযোজক মনিরুল ইসলামের এটাই প্রথম প্রযোজিত ছবি। প্রথম বার কাজ করতে গেলে একটু বোঝাপড়া হতে সময় লাগে। সেটাই হয়েছে।”

বাংলাদেশের দ্বিতীয় ছবি সই করলেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়।

বাংলাদেশের দ্বিতীয় ছবি সই করলেন সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

এই ছবি শেষ হওয়ার পরেই দ্বিতীয় ছবির প্রস্তুতিও শুরু হয়ে গিয়েছে। নতুন কাজেও সায়ন্তিকার নায়ক জায়েদ। তাঁদের আপ্যায়নে খুশি নায়িকা। নতুন সিনেমার নাম ‘টাইগার’। পরিচালনার দায়িত্বে কামরুজ্জামান রোমান। বিমানবন্দরে নতুন ছবি স্বাক্ষরের প্রসঙ্গে বাংলাদেশি সংবাদমাধ্যম ‘প্রথম আলো’-কে জায়েদ বলেন, “আমি এখন খুবই ব্যস্ত টানা শুটিং নিয়ে। কক্সবাজার থেকে শুটিংয়ের কিছু কাজ শেষ করে ঢাকায় এসেছিলাম। সঙ্গে ছিলেন আমাদের সিনেমার নায়িকা সায়ন্তিকা। আমরা একসঙ্গেই এসেছিলাম দ্বিতীয় সিনেমার চুক্তি করতে। কারণ, উনি (সায়ন্তিকা) আজই আর একটি ফ্লাইটে ঢাকা থেকে কলকাতায় ফিরে যাবেন। তাঁর হাতে সময় ছিল না। তাই আমরা দ্রুত বিমানবন্দরের মধ্যেই সই করেছি।” খুব শীঘ্রই নতুন ছবির শুটিং করতে বাংলাদেশে যাবেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE