Advertisement
০২ মে ২০২৪
Soumitrisha

প্রথম ছবির পোস্টার প্রকাশ্যে! তা-ও কোন আক্ষেপের কথা বললেন সৌমিতৃষা?

ডিসেম্বরে মুক্তি পাবে সৌমিতৃষা কুণ্ডুর প্রথম সিনেমা ‘প্রধান’। শুক্রবার ছিল ছবির পোস্টার লঞ্চ অনুষ্ঠান।

Tollywood actress Soumitrisha Kundu felt upset as she is down with fever on her first movie’s poster launch event

সৌমিতৃষা কুণ্ডু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ নভেম্বর ২০২৩ ১৯:০৪
Share: Save:

তাঁর প্রথম ছবির প্রথম সাংবাদিক সম্মেলন। কিন্তু সে দিনই ঘটল যত বিপত্তি। শরীর ভাল নেই। জ্বর হয়েছে। অসুস্থ অবস্থাতেই হাজির হলেন নায়িকা সৌমিতৃষা কুণ্ডু। ডিসেম্বর মাসে মুক্তি পাবে তাঁর অভিনীত প্রথম ছবি ‘প্রধান’। অভিনেতা তথা তৃণমূল সাংসদ দেবের বিপরীতে অভিনয় করতে দেখা যাবে তাঁকে। এই দিনটার জন্য আগে থেকে অনেক কিছু পরিকল্পনা করে রেখেছিলেন। কিন্তু আচমকা যে জ্বর এসে যাবে বুঝতে পারেননি। ‘প্রধান’-এর পোস্টার লঞ্চ অনুষ্ঠানে এসে সেই আক্ষেপের কথাই বললেন অভিনেত্রী।

‘প্রধান’-এর পোস্টার লঞ্চ অনুষ্ঠানে ছবির কলাকুশলীরা।

‘প্রধান’-এর পোস্টার লঞ্চ অনুষ্ঠানে ছবির কলাকুশলীরা। —নিজস্ব চিত্র।

সৌমিতৃষা বললেন, “আমি অনেক কিছু পরিকল্পনা করেছিলাম। কী ভাবে সাজব, চুলের স্টাইলটা কেমন হবে! কিন্তু সব কিছুই নষ্ট হয়ে গেল। এতটা শরীর খারাপ হয়ে যাবে বুঝতেই পারিনি। তাই এখানে পৌঁছতেও আমার দেরি হয়ে গেল। আমি কি এত চুপচাপ থাকার মেয়ে? শরীর ঠিক থাকলে এখনই আমি লাফালাফি শুরু করতাম। তবে অবশ্যই মন থেকে ভীষণ উত্তেজিত। এই দিনটার অপেক্ষায়ই তো ছিলাম এত দিন।”

৯ নভেম্বর, অর্থাৎ বৃহস্পতিবারই শেষ হয়েছে ছবির শুটিং। প্রথম ছবি তাও আবার তাঁর বিপরীতে দেব। অভিনেত্রী বললেন, “এই কাজটা করে আমার প্রাপ্তি হল ইন্ডাস্ট্রির এমন কিছু অভিনেতাদের সঙ্গে কাজের সুযোগ পেলাম নিজেকে ধন্য মনে হচ্ছে। অতনু রায়চৌধুরী, অভিজিৎ সেন এবং দেব— এই তিন জনের সঙ্গে কাজ করে মনে হচ্ছে জীবনে কিছু একটা অর্জন করলাম। ব্যস এইটুকুই বলার।” এই ছবিতে দেব, সৌমিতৃষা ছাড়াও গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে পরাণ বন্দ্যোপাধ্যায়, মমতাশঙ্কর, বিশ্বনাথ বসু-সহ আরও অনেককে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE