Advertisement
১৬ জুলাই ২০২৪
Sreelekha Mitra

ইন্ডাস্ট্রিতে স্বস্তিকার প্রতিযোগী শ্রীলেখা! অভিনেত্রীর নতুন রিল ভিডিয়ো নিয়ে শুরু চর্চা

ফেসবুকের পাশাপাশি এখন ইনস্টাগ্রামেও বেশ সক্রিয় শ্রীলেখা মিত্র। নতুন একটি রিল ভিডিয়ো পোস্ট করেছেন তিনি। সেই ভিডিয়ো দেখেই শুরু আলোচনা।

Tollywood actress Sreelekha Mitra is being compared with Swastika Mukherjee on her new reel video

শ্রীলেখা মিত্র। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২৩ ১৮:১৯
Share: Save:

সাদা পর্দা দিয়ে ঘেরা চারিদিক। বাড়িতেই শাড়ি পরে সেজেগুজে রিল ভিডিয়ো পোস্ট করলেন শ্রীলেখা মিত্র। অভিনেত্রী ফিরে গেলেন ৫৬ বছর আগে। ১৯৬৭ সালের সেই বিখ্যাত ছবি ‘জুয়েল থিফ’। ছবিতে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন দেব আনন্দ এবং বৈজয়ন্তীমালা। সেই ছবির বিখ্যাত গান ‘হোটো মেঁ অ্যাইসি বাত’। গানটি গেয়েছিলেন ভূপিন্দর সিংহ, লতা মঙ্গেশকর। সেই গানেই ঠোঁট মেলালেন শ্রীলেখা। ইনস্টাগ্রামে পোস্ট করলেন ভিডিয়ো। হালকা খয়েরি শাড়ির সঙ্গে মানানসই মেকআপ করে, দু’দিকে খোঁপা করে, কানের দুল, গাঢ় রঙের লিপস্টিক পরে দেখা গেল অভিনেত্রীকে। ভিডিয়ো পোস্ট করে শ্রীলেখা লেখেন, “ঠোঁটে ঠোঁটে ব্যারিকেড।”

সাধারণত খুব যে রিল ভিডিয়ো তৈরি করেন শ্রীলেখা তেমনটা নয়। যদিও ফেসবুকে খুবই সক্রিয় অভিনেত্রী। কিন্তু ইনস্টাগ্রামে সচরাচর ভিডিয়ো পোস্ট করতে দেখা যায় না। তাই অভিনেত্রীর এই ভিডিয়ো দেখে অবাক অনেকেই।

তুলনাও শুরু হয়েছে রীতিমতো। ভিডিয়োর মন্তব্য বাক্স ভরে গিয়েছে। তারই মধ্যে এক জন লিখেছেন, “বাজারে স্বস্তিকা মুখোপাধ্যায়ের প্রতিযোগী একটাই।” এই মন্তব্যের উত্তরে আরও বেশ কিছু মন্তব্য দেখা গিয়েছে। অনেকেই লিখেছেন, “ঠিক।” সত্যিই কি স্বস্তিকার সঙ্গে প্রতিযোগিতা করতে পারবেন শ্রীলেখা? এ কথা জানতে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় শ্রীলেখার সঙ্গে। তাঁর ফোন যোগাযোগ করা যায়নি নেটওয়ার্কের সমস্যার জন্য। যদিও এই তুলনা আগেও এসেছে বহু বার। সে ক্ষেত্রে অভিনেত্রী জানিয়েছিলেন, তিনি কখনও এ বিষয়ে বিশ্বাস করেন না। মানুষ নানা ধরনের মন্তব্য রটায়। কিন্তু এমন সব মন্তব্যে গুরুত্ব দিতে রাজি নন তিনি।

বেশ অনেক দিন হল ‘পারিয়া’ ছবির শুটিং শেষ করেছেন অভিনেত্রী। নতুন কিছু শুরু করার খবর এখনও শোনা যায়নি। তবে নিজের মতো করে ছবি তৈরির ইচ্ছা শ্রীলেখার। সঠিক প্রযোজক পেলেই শুরু করবেন পরিচালনার কাজ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE