Advertisement
০৩ মে ২০২৪
Subhashree Ganguly

কুয়াশাঘেরা বারান্দায় একা দাঁড়িয়ে ইউভান! বাবা-মা রাজ শুভশ্রী কোথায় গেলেন?

উত্তরবঙ্গের বিভিন্ন জায়গায় জোরকদমে শুটিং চলছে ‘বাবলি’র। শুটিং নিয়ে ব্যস্ততা থাকলেও নায়িকা এবং পরিচালকের মন কিন্তু পড়ে রয়েছে বাড়িতেই।

Tollywood actress subhashree ganguly posted yuvan’s picture on Instagram

বারান্দার গ্রিল ধরে পিছন ফিরে দাঁড়িয়ে থাকাৃ ইউভানের এই ছবিটিই ইনস্টাগ্রামে পোস্ট করেন শুভশ্রী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ ফেব্রুয়ারি ২০২৪ ১৪:৪৭
Share: Save:

মেয়ে ইয়ালিনীর জন্মের পর থেকেই ব্যস্ততা বেড়ে গিয়েছে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের। বুদ্ধদেব গুহর উপন্যাস অবলম্বনে তৈরি হচ্ছে ওয়েব সিরিজ় ‘বাবলি’। পরিচালনায় রাজ চক্রবর্তী। ‘বাবলি’র চরিত্রে শুভশ্রী। ছবির অন্য গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন আবীর চট্টোপাধ্যায়, সৌরসেনী মৈত্র। প্রজাতন্ত্র দিবসের দিন ছিল ছবির শুভ মহরৎ। তার পরেই শুরু হয়েছে ‘বাবলি’র শুটিং। রাজ, শুভশ্রী সহ ছবির গোটা টিম পৌঁছে গিয়েছে উত্তরবঙ্গে। নর্থ বেঙ্গলের বিভিন্ন লোকেশনে জোরকদমে শুটিং চলছে ছবির। শুটিং নিয়ে ব্যস্ততা থাকলেও নায়িকা এবং পরিচালকের মন কিন্তু পড়ে রয়েছে বাড়িতেই। সন্তানদের সঙ্গে দেখা হচ্ছে না যে!

বেশ কয়েক দিন ধরেই শুটিংয়ের কারণে কলকাতার বাইরে রাজ-শুভশ্রী। ইউভানকে বাড়িতে রেখেই গিয়েছেন। ছেলের জন্য যে মায়ের মন কাঁদছে, সেটা বেশ বোঝা যাচ্ছে। শনিবার সকালে ইনস্টাগ্রামে ইউভানের একটি ছবি পোস্ট করে শুভশ্রী লিখেছেন, ‘মিসিং মাই জান’। কুয়াশামাখা সকালে বারান্দার গ্রিল ধরে পিছন ফিরে দাঁড়িয়ে আছে ছোট্ট ইউভান। এমনই একটি ছবি ইনস্টাগ্রামে দিয়েছেন শুভশ্রী।

ছেলেকে কাছে না পেয়ে যে শুধু শুভশ্রীর মন খারাপ, তা কিন্তু নয়। রাজও ইউভানকে প্রচন্ড মিস্ করছেন, সে কথা নিজেই লিখেছেন শুভশ্রীর পোস্টে। কলকাতায় থাকলে দু’জনের কেউ-ই কাছছাড়া করেন না ছেলেকে। প্রায় সব জায়গাতেই ইউভানকে সঙ্গে নিয়েই যান তাঁরা। কলকাতায় শুটিং হলেও মাঝেমাঝেই সেটে দেখা যায় ইউভানকে। মেয়ে হওয়ার পর ইয়ালিনি এবং ইউভানকে নিয়ে তাইল্যান্ড ঘুরেও এসেছেন টলিপাড়ার এই ‘পাওয়ার কাপ্‌ল’। তবে ছেলের অসুবিধা হবে ভেবেই বোধহয় কলকাতার বাইরের শুটিংয়ে ইউভানকে নিয়ে আসেননি দু’জনে। ইউভানকে না নিয়ে এলেও একরত্তি মেয়েকে সঙ্গে এনেছেন কি না, সেটা অবশ্য বোঝা যাচ্ছে না। এখনও পর্যন্ত মেয়েকে প্রকাশ্যে আনেননি। কবে দেখা পাওয়া যাবে রাজ-শুভশ্রীর একরত্তিকে, তার উত্তর অজানা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE