Advertisement
০১ মে ২০২৪
Nikhoj Web Series

তিন বছর পর ওয়েব সিরিজ় অয়নের, এই দীর্ঘ বিরতির নেপথ্যে কারণ কী? খোলসা করলেন পরিচালক

২০২০ সালে তৈরি করেছিলেন একটি ওয়েব সিরিজ়। মাঝে বেশ কয়েক বছরের বিরতি। মুক্তির অপেক্ষায় পরিচালক অয়ন চক্রবর্তীর নতুন ওয়েব সিরিজ় ‘নিখোঁজ’।

Tollywood director Ayan Chakraborty coming with a new web series Nikhoj

স্বস্তিকা মুখোপাধ্যায় এবং টোটা রায়চৌধুরী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ অগস্ট ২০২৩ ১৯:৩৪
Share: Save:

বৃন্দা বসু। পুলিশের ঊর্ধ্বতন কর্তা। আবার অন্য দিকে সে এক কন্যাসন্তানের মা। একমাত্র মেয়ে দিতি স্কুল পেরিয়ে কলেজের দোরগোড়ায়। আচমকাই খুঁজে পাওয়া যাচ্ছে না তাকে। নিখোঁজ মেয়েকে কী ভাবে খুঁজে পাবে বৃন্দা? এ রকমই প্রেক্ষাপটে তৈরি পরিচালক অয়ন চক্রবর্তীর নতুন ওয়েব সিরিজ় ‘নিখোঁজ’। ইতিমধ্যেই প্রকাশ্যে এসেছে সিরিজ়ের প্রথম ঝলক। মুখ্য চরিত্রে রয়েছেন স্বস্তিকা মুখোপাধ্যায় এবং টোটা রায়চৌধুরী। প্রায় তিন বছর পর ফের নতুন ওয়েব সিরিজ় নিয়ে দর্শকদের সামনে উপস্থিত হচ্ছেন অয়ন। ২০২০ সালে মুক্তি পেয়েছিল অয়ন পরিচালিত ওয়েব সিরিজ় ‘দ্য জাজমেন্ট ডে’। মাঝে অবশ্য তাঁর পরিচালিত ‘ষড়রিপু ২’ ছবিটি মুক্তি পেয়েছিল বড় পর্দায়।

Tota RoyChowdhury, Swastika Mukherjee and Ayan Chakraborty

(বাঁ দিক থেকে) টোটা রায়চৌধুরী, স্বস্তিকা মুখোপাধ্যায় এবং পরিচালক অয়ন চক্রবর্তী। ছবি: সংগৃহীত।

ইদানীং পরিচালকেরা টলিপাড়ায় ঘন ঘন ওয়েব সিরিজ় তৈরি করেন। সেখানে নতুন সিরিজ়ের জন্য এতটা সময় কেন নিলেন তিনি? আনন্দবাজার অনলাইনকে অয়ন বললেন, “আমি প্রতিটি কাজের মাঝে একটু বিরতি নিতে পছন্দ করি। কারণ চিত্রনাট্য লিখতে আমার বেশ সময় লাগে। আর তা ছাড়া আমি ধৈর্য ধরে লিখে গুছিয়ে পরিচালনার কাজটা করতে চাই।”

এই মুহূর্তে অয়নের সিরিজ়ের দুই মুখ্য অভিনেতাই বলিউডে কাজ করছেন। গত সপ্তাহে টোটা অভিনীত ছবি ‘রকি অউর রানি কি প্রেম কহানি’ ছবিটি মুক্তি পেয়েছে বড় পর্দায়। ছবিতে টোটার অভিনয় প্রশংসিত হচ্ছে। টোটা এবং স্বস্তিকা প্রসঙ্গে অয়ন বললেন, “প্রথমে চিত্রনাট্য পড়ে দ্বিতীয় দিনেই স্বস্তিকা আমার কাছে জানতে চায় শুটিং কবে থেকে শুরু। ও খুবই উত্তেজিত ছিল। আর সিরিজ়ে রোমিত চরিত্রটির জন্য টোটার লুকই আমার পছন্দ ছিল। তাই ওদের ছাড়া আর কাউকে ভাবার কোনও অবকাশই ছিল না।” এই সিরিজ়ের সঙ্গীতের দায়িত্বে রয়েছেন রূপম ইসলাম। সিরিজ়টি আগামী ১১ অগস্ট থেকে ‘হইচই’-তে দেখা যাবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE