Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Prosenjit Chatterjee

মুম্বইতে প্রসেনজিৎ, সাক্ষাৎ প্রথম সারির পরিচালকদের সঙ্গে, নতুন কাজের কী খবর?

বিগত কয়েক দিন মুম্বইতে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। বলিউডের একাধিক অনুষ্ঠানে দেখা যাচ্ছে তাঁকে। হিন্দিতে নতুন কাজ নিয়েও চলছে আলোচনা।

Image of Prosenjit Chatterjee.

জুবিলির সাফল্যের পর নতুন কাজের বিষয়ে আলোচনা করতে মুম্বইতে উপস্থিত প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ মে ২০২৩ ১২:২৬
Share: Save:

‘জুবিলি’ ওয়েব সিরিজ়ের সাফল্য উপভোগ করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তবে তিনি সাফল্যকে আঁকড়ে বসে থাকার পাত্র নন। এই মুহূর্তে মুম্বইতে রয়েছেন প্রসেনজিৎ। সম্প্রতি, মুম্বইয়ের একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানের রেড কার্পেটে দেখা গিয়েছিল তাঁকে। এ বার তাঁকে দেখা গেল বর্ষীয়ান দক্ষিণী পরিচালক মণি রত্নমের সঙ্গে। এই ছবি দেখার পরেই টলিপাড়ায় গুঞ্জন, তা হলে কি মণি রত্নমের সঙ্গে এ বার কাজ করতে চলেছেন তিনি?

গত সপ্তাহে মুক্তি পেয়েছে মণি রত্নমের স্বপ্নের ছবি ‘পোন্নিয়িন সেলভান ২’। মুক্তির পর বক্স অফিসে মাত্র ৩ দিনে এই সর্বভারতীয় ছবির ব্যবসা ছাড়িয়েছে একশো কোটি টাকা। রবিবার ছবির সাফল্য উদ্‌যাপনে বিশেষ প্রদর্শনের আয়োজন করেন নির্মাতারা। মণি রত্নমের তরফে নিমন্ত্রণ গিয়েছিল প্রসেনজিতের কাছেও। নিমন্ত্রণ রক্ষা করেছেন তিনি। প্রিয় পরিচালকের সঙ্গে তোলা ছবি সমাজমাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন প্রসেনজিৎ। ওই ছবিতে প্রসেনজিৎ এবং মণি রত্নমের সঙ্গেই দেখা যাচ্ছে অদিতি রাও হায়দরিকে। উল্লেখ্য, ‘জুবিলি’ ওয়েব সিরিজ়ে প্রসেনজিতের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন অদিতি। প্রসেনজিৎ লিখেছেন, ‘‘মণি রত্নম স্যার, আপনার সঙ্গে সাক্ষাৎ সব সময়েই আনন্দের। ‘মৌনা রগম’-এর সময় থেকে আমি আপনার ছবি দেখছি। এ বার পোন্নিয়িন সেলভান ২। প্রকৃত অর্থেই আপনি আমার অনুপ্রেরণা।’’ এই পার্টিতে হাজির ছিলেন একাধিক বলিউড তারকা। এসেছিলেন ছবির অন্যতম অভিনেত্রী ঐশ্বর্যা রাই বচ্চন এবং অভিষেক বচ্চন।

সূত্রের খবর, ‘জুবিলি’র সাফল্যের পর বলিউড থেকে একাধিক কাজের প্রস্তাব পাচ্ছেন প্রসেনজিৎ। নতুন কাজ নিয়ে কথাবার্তা বলতেই তিনি মুম্বইয়ে রয়েছেন। তবে শুধুই যে কাজের ব্যস্ততা রয়েছে, তা নয়। সম্প্রতি, সিদ্ধিবিনায়ক মন্দির দর্শনেও গিয়েছিলেন পর্দার শ্রীকান্ত রায়। সেখানে প্রসেনজিতের সঙ্গে দেখা হল আরও এক চর্চিত বলিউড পরিচালকের। তিনি ‘পেজ থ্রি’ ছবি খ্যাত পরিচালক মধুর ভান্ডারকর। পরিচালক তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে প্রসেনজিতের সঙ্গে একটি ভিডিয়ো ভাগ করে নিয়েছেন। সেখানে তাঁকে প্রসেনজিতের প্রশংসা করতে শোনা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Prosenjit Chatterjee Bollywood Jubilee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE