Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sanjay Dutt

Bollywood death: পাঁচতলা থেকে পড়ে বলি-পরিচালকের ১৭ বছরের ছেলের মৃত্যু, শোকাহত সঞ্জয়

মন্ননের বাবা গিরিশ ‘তিরঙ্গা’, ‘শোলা অউর শবনম’-এর মতো একাধিক ছবিতে অভিনয় করেছেন। ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত ‘তোরবাজ’-এর পরিচালক তিনি ।

গিরিশের সঙ্গে সঞ্জয়।

গিরিশের সঙ্গে সঞ্জয়।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ মার্চ ২০২২ ১১:৫৫
Share: Save:

শোকের ছায়া বলিউডে। পরিচালক গিরিশ মালিকের ছেলে মন্নন মালিক প্রয়াত।

অন্ধেরিতে নিজের আবাসনের পাঁচতলা থেকে আচমকা পড়ে মৃত্যু হয় তার। তবে কী ভাবে সে এত উঁচু থেকে পড়ে গেল, সে বিষয়ে এখনও বিস্তারিত কিছু জানা যায়নি। বলিউড সূত্রে খবর, শুক্রবার দোল খেলে বাড়িতে ফিরেছিল ১৭ বছরের মন্নন। এর পরেই ঘটে অঘটন। গুরুতর আহত মন্ননকে তড়িঘড়ি কোকিলাবেন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষ রক্ষা হয়নি।

মন্ননের বাবা গিরিশ বলিউডের পরিচালক এবং অভিনেতা। ‘তিরঙ্গা’, ‘শোলা অউর শবনম’-এর মতো একাধিক ছবিতে তিনি অভিনয় করেছেন। ২০২০ সালে মুক্তিপ্রাপ্ত ‘তোরবাজ’-এর পরিচালক গিরিশ। ছবির মুখ্য চরিত্রে ছিলেন সঞ্জয় দত্ত। পরিচালকের স্বজনবিয়োগে শোকস্তব্ধ অভিনেতা। ‘তোরবাজ’-এর প্রযোজক রাহুল মিত্রের কথায়, “এই দুর্ভাগ্যজনক ঘটনাটি জেনে আমি বিস্মিত। সঞ্জয়কে (দত্ত) জানিয়েছি। ও গভীর ভাবে শোকাহত। ‘তোরবাজ’-এর শ্যুটে গিরিশের সঙ্গে আসত ও। খুবই প্রতিভাশালী ছেলে ছিল।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sanjay Dutt Actor Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE