Advertisement
০৮ অক্টোবর ২০২২
Tota Roychoudhury

Tota: ‘রোহিত’ অতীত! অ্যাকশনে ফিরছেন টোটা, ১৮ দিনে আড়াই কেজি ওজন ঝরালেন

প্রস্তুতির নমুনা পর্দার ‘রোহিত’ পেশ করলেন সদ্য। অনাবৃত ঊর্ধ্বাঙ্গের ছবি ভাগ করে নিয়েছেন। জানিয়েছেন, মাত্র ১৮ দিনে আড়াই কেজি ওজন ঝরিয়েছেন।

টোটা রায়চৌধুরী।

টোটা রায়চৌধুরী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ মার্চ ২০২২ ১৬:৫১
Share: Save:

তোড়জোড় শুরু গত ডিসেম্বরেই। মাঠে বন্দুক হাতে অ্যাকশনে ব্যস্ত টোটা রায়চৌধুরী! রীতিমতো কম্যান্ডো কায়দায় ছুটে এসে নিশানা করেছেন। নির্দিষ্ট উচ্চতায় ডিগবাজি খেয়েছেন। ফের বন্দুক বাগিয়েছেন। এমনই এক ছোট্ট ঝলক তিনি ভাগ করে নিয়েছিলেন অনুরাগীদের সঙ্গে। আনন্দবাজার অনলাইন যোগাযোগ করতেই জানিয়েছিলেন, প্রথম সারির এক প্রযোজনা সংস্থা থেকে অ্যাকশনে মোড়া হিন্দি সিরিজে ডাক পেয়েছেন তিনি। তার জন্যই তিনি নিজেকে ঘষেমেজে আগের মতো ধারালো করছেন। সব ঠিক থাকলে এটিই তাঁর প্রথম হিন্দি সিরিজ হতে চলেছে।

দিন কয়েক আগেও বিষয়টি নিয়ে কথা বলেছেন টোটা। ধারাবাহিক ‘শ্রীময়ী’র ‘রোহিত সে্টি-এর চরিত্রটি তাঁকে ব্যাপক জনপ্রিয়তা দিয়েছে। সম্প্রতি, এই চরিত্রের জন্যই মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত থেকে সরকারি পুরস্কারও পেয়েছেন। আবারও ছোট পর্দা ডাকলে সাড়া দেবেন? কথায় কথায় অভিনেতা বলেন, ‘‘পর পর কাজ। কর্ণ জোহরের ছবির কাজ আগে শেষ হবে। তার পর সৃজিত মুখোপাধ্যায়ের ‘ফেলুদা’ সিরিজ। বছরের মাঝে কি শেষে হয়তো বলিউডের সিরিজের শ্যুট শুরু হতে পারে। তার জন্য প্রস্তুতির প্রয়োজন।’’

সেই প্রস্তুতির নমুনা পর্দার ‘রোহিত’ পেশ করলেন সোমবার। অনাবৃত ঊর্ধ্বাঙ্গের ছবি ভাগ করে নিয়েছেন। জানিয়েছেন, মাত্র ১৮ দিনে আড়াই কেজি ওজন ঝরিয়েছেন। নিজের শরীরচর্চার প্রশিক্ষক তিনি নিজেই। সৌজন্যে নিয়মিত হাঁটা, যোগ ব্যায়াম আর ক্যালিসথেনিক্স। নিশ্চয়ই খাওয়ার পরিমাণও কমিয়েছেন? অভিনেতার দাবি, তিনি ভাত সহ সমস্ত বাঙালি খাবার পর্যাপ্ত পরিমাণে খেয়েই ছিপছিপে হয়েছেন।

টোটা শুরু থেকেই অ্যাকশন হিরো। অভিনয়ের পাশাপাশি নাচ এবং অ্যাকশনের দৃশ্যে অনায়াস। অভিনেতার বক্তব্য, ‘‘বহু বছর পরে আবার অ্যাকশনে। আমি খুব খুশি। কিন্তু চরিত্রের প্রয়োজনে ওজন বাড়াতে হয়েছিল। তুলনায় অনেকটাই শ্লথ হয়ে গিয়েছিলাম। এখন ওজন কমানোর পাশাপাশি চলাফেরায়, অ্যাকশনে ক্ষিপ্রতা আনতে হবে। সে দিকেই এখন আমার পুরো মনোযোগ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.