Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Prosenjit Chatterjee

ছবিতে আমায় এত গালাগাল করেছে যে শুটিং করা যাচ্ছিল না: প্রসেনজিৎ

প্রকাশ্যে 'প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা'র প্রচার ঝলক। ছবির প্রচারে ধরা দিলেন এক অন্য নায়ক।

২৫ নভেম্বর মুক্তি পেতে চলেছে 'প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা'।

২৫ নভেম্বর মুক্তি পেতে চলেছে 'প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা'। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ নভেম্বর ২০২২ ২১:০২
Share: Save:

৩৯ বছরের দীর্ঘ যাত্রাপথ। তিলে তিলে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ‘ব্র্যান্ড’ তৈরি করেছেন নায়ক। সেই ব্র্যান্ডকেই নতুন ভাবে তুলে ধরার নেপথ্যে নবাগত পরিচালক সম্রাট শর্মা। ছবির নাম ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’। প্রকাশ্যে ছবির প্রচার ঝলক।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের অভিনয়ে যেমন মুগ্ধ দর্শক, আবার তেমনই তাঁকে কৌতুক করতেও ছাড়েন না তাঁরা । আর সেই মজাগুলিকেই ফ্রেমবন্দি করেছেন পরিচালক। এই ছবির হাত ধরে বড় পর্দায় আসছে নতুন জুটি। ঋষভ বসু আর ইপ্সিতা মুখোপাধ্যায়।

প্রথম ছবির প্রচার ঝলকের অনুষ্ঠানে বেশ আত্মবিশ্বাসী পরিচালক সম্রাট। আনন্দবাজার অনলাইনের তরফে প্রশ্ন ছিল, প্রথম ছবিতেই বড় নাম, কাজ করাটা অনেক নিরাপদ ছিল নিশ্চয়ই? পরিচালকের কথায়, ‘‘আমার স্বপ্ন ছিল। যখনই ছবি তৈরি করব, তখন বুম্বাদাকে নিয়েই করব ভেবেছিলাম। সুতরাং আমার সেফ খেলার কথা এক বারও মনে হচ্ছে না।’’

প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সেই উত্তেজনা যেন এখনও ভরপুর। তাঁর কথায়, "আমায় ভরপুর গালাগাল দিয়েছে এই ছবিতে। তাই জন্য তো আমার সামনে ওরা শুটিংই করতে পারছিল না। এখন আমায় নিয়ে যে এত মিম দেখি৷ সেগুলো দেখেই ভাবলাম নিজেকে নিয়ে মজা করা যাক না। ব্র‍্যান্ড প্রসেনজিৎকে নিয়ে রীতিমতো কাটাছেঁড়া হয়েছে। "

২৫ নভেম্বর মুক্তি পেতে চলেছে এই ছবি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE