Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Tridha Choudhury

Nikhil-Tridha: নিখিলের সঙ্গে পোস্টের বক্তব্য মিলে গেল বলেই কি জড়িয়ে ধরার কথা বলেও মুছে দিলেন ত্রিধা?

নিখিল এবং নিজের নতুন বন্ধুত্বের সমীকরণ আড়াল করার জন্যই সেই পোস্ট মুছে দিলেন ত্রিধা?

নিখিল জৈন এবং ত্রিধা চৌধুরী

নিখিল জৈন এবং ত্রিধা চৌধুরী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ জুন ২০২১ ২২:৪৩
Share: Save:

সম্প্রতি একটি ছবি পোস্ট করেছিলেন ত্রিধা চৌধুরী। হাতে কফি নিয়ে সোফায় বসে রয়েছেন অভিনেত্রী। পিছনে বড় একটি ভালুকের ছবি। ছবির সঙ্গে লিখেছিলেন, ‘এই কঠিন সময়ে একে অপরকে জড়িয়ে ধরা খুব দরকার। হাতের কফি ঠান্ডা হয়ে গেলে ক্ষতি নেই। কিন্তু জড়িয়ে ধরায় যেন দেরি না হয়। কিন্তু ‘করেছিলেন’ অর্থাৎ ক্রিয়ার কাল অতীত কেন?

তার কারণ সেই পোস্টটা আর নেই। ঘণ্টা কয়েকের মধ্যেই সেই পোস্টটা সরিয়ে ফেলেন অভিনেত্রী। কিন্তু কেন? সবাইকে জড়িয়ে ধরার কথাই তো লিখেছিলেন। তবে? ইনস্টাগ্রামে চোখ রাখলে দেখা যাবে, দিন তিনেক আগে ঠিক এ রকমই একটি পোস্ট করেছিলেন নুসরত জাহানের প্রাক্তন স্বামী নিখিল জৈন। সেখানে দেখা গিয়েছিল, গোলাপি টি-শার্ট পরে হাসিমুখে নিজস্বী তুলেছেন নিখিল। তার টি-শার্টে লেখা ‘হাগসি’।

নিখিলের ইনস্টাগ্রাম পোস্ট

নিখিলের ইনস্টাগ্রাম পোস্ট

আমেরিকার বিখ্যাত ধারাবাহিক ‘ফ্রেন্ডস’-এ ‘হাগসি’ খুব জনপ্রিয় চরিত্র ছিল। রক্ত মাংসের মানুষ নয়, একটি পুতুল। যাকে জড়িয়ে ধরে শুত ধারাবাহিকের এক চরিত্র ‘জোয়ি’। তার এমন নামের কারণও জড়িয়ে ধরার সঙ্গে সম্পর্কিত। সেই ‘হাগসি’র নামোল্লেখ করেন নিখিল। তাঁর পোস্টে লেখা, ‘সারল্যে ভরা সেই ‘ফ্রেন্ডস’-এর দিনগুলিতে ফিরে গেলে তোমার কেবল ‘হাগসি’-কেই প্রয়োজন।’ তিনিও জড়িয়ে ধরার কথা লিখেছিলেন সেখানে।

প্রশ্ন জাগে, তবে নিখিল এবং নিজের নতুন বন্ধুত্বের সমীকরণ আড়াল করার জন্যই সেই পোস্ট মুছে দিলেন ত্রিধা?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Hugging Tridha Choudhury Nikhil Jain
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE