Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Tridha Choudhury

Tridha Choudhury: স্নান পোশাকে ত্রিধা, সাদা কালোতেও রং দেখছেন অভিনেত্রী

তাঁর জীবনের নতুন রঙ লেগেছে কি না জানা যায়নি। আপাতত সাদা কালোতেই মজে রয়েছেন ত্রিধা।

ত্রিধা চৌধুরী।

ত্রিধা চৌধুরী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ জুন ২০২১ ১৯:৩৬
Share: Save:

সাদা কালোতেও সমুদ্রের নীলচে ভাব অনুভব করতে পারছি— স্নান পোশাকে জাহাজের ডেকের উপর বসে ছবি দিয়ে ইনস্টাগ্রামে নিজের মনের কথা লিখলেন অভিনেত্রী ত্রিধা চৌধুরী। ইদানীং সময় নুসরত জাহানের ‘প্রাক্তন’ স্বামী নিখিল জৈনের সঙ্গে বন্ধুত্বের কারণে যিনি উঠে এসেছেন খবরের শিরোনামে।

তাঁর জীবনে নতুন রঙ লেগেছে কি না জানা যায়নি। আপাতত সাদা কালোতেই মজে রয়েছেন ত্রিধা। ইনস্টাগ্রামে অভিনেত্রীর সাম্প্রতিক পোস্ট ইঙ্গিত করছে তেমনটাই।

গত ২২ জুন ত্রিধার পোস্ট করা আরও একটি ছবি নজর কাড়ে নেটাগরিকদের। কারণ নিখিল জৈন সেই ছবিতে দিয়েছিলেন ভালবাসার চিহ্ন। ছবিটি যাঁরা পছন্দ করেছেন, তাঁদের মধ্যে জ্বলজ্বল করছিল নুসরতের ‘প্রাক্তন’-এর নাম। তার একদিন পরেই বিয়ে এবং বিচ্ছেদ নিয়ে একটি ইঙ্গিতমূলক স্টোরি পোস্ট করেন ত্রিধা। যার সারমর্ম, বিষাক্ত দাম্পত্যের থেকে বিচ্ছেদ অনেক ভাল।

নতুন বন্ধুর ব্যক্তিগত জীবনের টানাপড়েনের সমাধান বাতলে দিতেই কি ইনস্টাগ্রাম স্টোরির সাহায্য নিয়েছিলেন অভিনেত্রী? উত্তর খুঁজছেন নেটাগরিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actress Tridha Choudhury
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE