Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Neel Trina

বিবাহবার্ষিকীতে আলাদা থাকছেন নীল-তৃণা, নেপথ্যে রয়েছে কোন কারণ

গুঞ্জনটা অনেক দিন ধরেই চলছে টলিপাড়ায়, ভাঙন ধরেছে নীল-তৃণার সম্পর্কে। তার উপর বিবাহবার্ষিকীতেও আলাদা থাকছেন তাঁরা।

Wedding picture of Trina saha and Neel Bhattacharya

তিন পর বিবাহবার্ষিকী নীল-তৃণার, আলাদা আলদা থাকবেন তারকা দম্পতি। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ ফেব্রুয়ারি ২০২৩ ১৮:৫৩
Share: Save:

টলিপাড়ার মিষ্টি জুটি তৃণা সাহা-নীল ভট্টাচার্য। দিন কয়েক ধরেই টলিপাড়ায় ফিসফিস, ভাঙন ধরেছে তাঁদের সম্পর্কে। পর পর ঘটনাক্রম সেই পূর্বভাস দিচ্ছে বলে মত দুষ্টুলোকেদের। ২১ জানুয়ারি ছিল তৃণার জন্মদিন। প্রতি বছর তৃণার জন্মদিনে বেশ বড়সড় আয়োজনই দেখা গিয়েছে। কিন্তু এই জন্মদিনটা তৃণাকে দেখা গেল তাঁর আগামী সিরিয়াল ‘বালিঝড়’-এর সেটে জন্মদিনে উদ্‌যাপন করতে দেখা। তার পর ‘পাঠান’ মুক্তির দিন তৃণাকে ছাড়াই শাহরুখের ছবি দেখতে যান নীল। শাহরুখ অনুরাগী বলেই নামডাক রয়েছে তৃণার। তা সত্ত্বেও স্ত্রীকে ছাড়াই দেখা গেল নীলকে। তবে অভিনেতা জানান তৃণা অসুস্থ। সেই কারণেই একসঙ্গে ‘পাঠান’ দর্শনটা সম্ভব হয়নি। কিন্তু এই ঘটনার পর থেকেই সিঁদুরে মেঘ দেখতে শুরু করেছেন অনেকে। মাত্র তিন দিন পর ‘তৃ-নীল’ জুটির তিন বছরের বিবাহবার্ষিকী। কী পরিকল্পনা এ বছর এই জুটির? তৃণা জানান, এই বিবাহবার্ষিকী আলাদা আলাদা থাকছেন তাঁরা।

গত বছরও বিয়ের জন্মদিনটা ধুমধাম করেই পালন করেন এই তারকা জুটি। শহর থেকে দূরে বন্ধুবান্ধের সঙ্গে সেলিব্রেশনে মাতেন তাঁরা। কিন্তু বছর ঘুরতে না ঘুরতে এ সম্পূর্ণ বিপরীত ছবি। তবে নিন্দকেরা যেমন ভাবছেন তেমনটা কিছু না। এই মুহূর্তে কাজ নিয়ে দু’জনেই ব্যস্ত। তৃণা বলেন, ‘‘আমার দু’জনেই কাজের বিষয়ে কোনও ঢিলেমি পছন্দ করি না। তাই এ বার বিবাহবার্ষিকীটা আলাদা আলাদাই কাটবে, কিন্তু ভিডিয়ো কলে আছে।’’ তৃণার নতুন সিরিয়াল ‘বালিঝ়ড়’ শুরু হবে ৬ ফেব্রুয়ারি থেকে। এই মুহূর্তে সেটা নিয়ে ব্যস্ত তিনি। অন্য দিকে, কাজের কারণেই শহরে থেকে দূরে থাকতে হবে নীলকে।

এই গুঞ্জনের পর থেকে সমাজমাধ্যমে একসঙ্গে দেখা যায়নি এই জুটিকে। অনেকেই ভেবেছিলেন বিবাহবার্ষিকীর দিন দেখা যাবে তাঁদের। তৃণার কথায়, ‘‘না থাক না, লোকের যা বলছে বলুক। একটু রহস্য থাকা ভাল।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE