Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Trina Saha

তিয়াসার সঙ্গে ব্যাঙ্ককে নীল, নিজের ‘প্রাণের টুকরো’র সঙ্গে আলাপ করালেন তৃণা

‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালের শুটিংয়ে বেশ কিছু দিন ব্যাঙ্ককে কাটিয়ে এলেন নীল। তাঁর অনুপস্থিতেই নিজের প্রাণভ্রমরার সঙ্গে পরিচয় করালেন তৃণা।

A Photograph of Trina Saha andNeel Bhattacharya

‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালের শুটিংয়ে ব্যাঙ্ককে ছিলেন নীল। সঙ্গে সহ অভিনেত্রী তিয়াশা লেপচা। কলকাতায় ‘বালিঝড়’ সিরিয়ালের শুটিংয়ে ব্যস্ত তৃণা। ফাইল ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২৩ ২৩:৪৯
Share: Save:

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় জুটি নীল ভট্টাচার্য ও তৃণা সাহা। বেশ কিছু দিন হল, ‘বাংলা মিডিয়াম’ সিরিয়ালের শুটিংয়ে ব্যাঙ্ককে ছিলেন নীল। সঙ্গে ছিলেন সহ-অভিনেত্রী তিয়াশা লেপচা। এ দিকে, কলকাতায় নিজের ‘বালিঝড়’ সিরিয়ালের শুটিংয়ে ব্যস্ত তৃণা। যদিও মাস কয়েক ধরে নীল-তৃণা জুটির বিচ্ছেদের খবরে সরগরম ছিল টলিপাড়া। তবে দোলের পরই নাকি মনোমালিন্য মিটিয়েছেন তারকা দম্পতি, খবর ঘনিষ্ঠ সূত্রের। তবে এ বার নীলের অনুপস্থিতেই নিজের প্রাণভ্রমরার সঙ্গে পরিচয় করালেন তৃণা।

তৃণা শনিবার নিজের চিনির সঙ্গে পরিচয় করালেন। এই চিনি হল অভিনেত্রীর ছোট্ট পোষ্য কুকুর। চিনির সঙ্গে একগুচ্ছ ছবি দিয়ে তৃণা লেখেন, ‘‘দেখুন, আমার জিগর কা টুকরা… চিনি।’’ তৃণার পোস্টে কমেন্ট করেছেন অঙ্কুশ। অভিনেতা চিনিকে তাঁর বাড়িতে নিয়ে আসার আমন্ত্রণ জানান। ঐন্দ্রিলা বলেন, ‘‘আমার সব থেকে বেশি অধিকার কিন্তু।’’ উত্তরে তৃণা লেখেন, ‘‘তোর জন্যই তো এল।’’ তবে, অভিনেত্রীর এই আদুরে ছবিতে কোনও রকম মন্তব্য করেননি নীল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Trina Saha pet dog Celebrity
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE