×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২২ জুন ২০২১ ই-পেপার

সারাকে টপকে রণবীরের বিপরীতে 'বুলবুল' তৃপ্তি?

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৪ জানুয়ারি ২০২১ ১৩:৩৩
তৃপ্তি স্ক্রিন শেয়ার করতে পারেন রণবীর কপূরের সঙ্গে।

তৃপ্তি স্ক্রিন শেয়ার করতে পারেন রণবীর কপূরের সঙ্গে।

২০১৮ সালে ‘লায়লা মজনু’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক। তার পর দীর্ঘ দিন কর্মহীন তৃপ্তি দিমরি। প্রায় ২বছর সাফল্য আসে করোনা অতিমারিকালে নেটফ্লিক্সের ‘বুলবুল’-এর হাত ধরে। ভাগ্যের চাকা ঘুরে যায় ২৬ বছর বয়সের অভিনেত্রীর। এ বার তিনি স্ক্রিন শেয়ার করতে পারেন রণবীর কপূরের সঙ্গে।

বলিউডে গুঞ্জন, ‘কবীর সিংহ’খ্যাত পরিচালক সন্দীপ রেড্ডি ভাঙ্গার পরবর্তী ছবি ‘অ্যানিমাল’-এ রণবীরের বিপরীতে দেখা যাবে তৃপ্তিকে। শুধুমাত্র ‘বুলবুল’-এর জনপ্রিয়তা এই সুযোগ এনে দেয়নি অভিনেত্রীর কাছে। অডিশন দিতে হয়েছে তাঁকে। সেই একই চরিত্রের জন্য সারা আলি খানও অডিশন দিয়েছেন বলে শোনা যাচ্ছে। তবে তৃপ্তির কাজ এবং অডিশন টেপ দেখে পরিচালকরা তাঁকেই কিছুটা এগিয়ে রেখেছেন। নতুন মুখ কাস্ট করতে চেয়েই তাঁদের এই সিদ্ধান্ত।

মাল্টিস্টারার ছবিতে রণবীরের সঙ্গে অভিনয় করছেন অনিল কপূর, ববি দেওল, পরিনীতি চোপড়ার মতো তারকারা। ১ লা জানুয়ারি ‘অ্যানিমাল’-এর টিজার মুক্তি পেয়েছে। চলতি বছরের মাঝামাঝি সময়ে শুরু হতে চলেছে ছবির শ্যুটিং।

Advertisement

আরও পড়ুন: ৩ কোটির ফ্ল্যাট ঘিরে বিতর্কে কঙ্গনাকে চ্যালেঞ্জ ঊর্মিলার

এক সাক্ষাৎকারে তৃপ্তি জানিয়েছিলেন, ‘লায়লা-মজনু’র পর ভাল কাজ পাবেন বলে আশা করেছিলেন তিনি। কিন্তু বাস্তবে তেমনটা ঘটেনি। ‘বুলবুল’-এর সাফল্যের পর অভিনেত্রীর পরিস্থিতি খানিক বদলায়। বড় বাজেটের এই ছবি কি তৃপ্তির কেরিয়ার গ্রাফে…

আরও পড়ুন: গানের পর এবার নতুন ‘শিল্প’ রপ্ত করলেন হৃতিক রোশন

Advertisement