Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Rashmika Mandanna

ঝুলিতে ৫০০ কোটির ছবি, তার পরেও ‘জাতীয় ক্রাশ’-এর তকমা হাতছাড়া রশ্মিকার!

বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করছে সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ছবি ‘অ্যানিম্যাল’। ছবির সৌজন্যে নায়িকা হিসাবে সাফল্য অর্জন করলেও ‘জাতীয় ক্রাশ’-এর তকমা হারালেন রশ্মিকা মন্দনা।

Triptii Dimri becomes IMDb’s most popular Indian celeb, Animal Star beats Suhana Khan and others

রশ্মিকা মন্দনা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ ডিসেম্বর ২০২৩ ২০:৩৮
Share: Save:

অভিনয় জীবন শুরু করেছিলেন দক্ষিণী ছবির মাধ্যমে। দক্ষিণী বিনোদন জগতে নিজের পরিচিতি তৈরি করে এ বার বলিউডের দিকে পা বাড়িয়েছেন অভিনেত্রী রশ্মিকা মন্দনা। বলিউডে একাধিক ছবিতে তিনি কাজও করে ফেলেছেন ইতিমধ্যেই। তাঁর শেষ মুক্তিপ্রাপ্ত হিন্দি ছবি ‘অ্যানিম্যাল’। গত ১ ডিসেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ওই ছবি। ছবিতে রণবীর কপূরের সঙ্গে জুটি বেঁধেছিলেন রশ্মিকা। প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার পর থেকেই বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করছে এই ছবি। ইতিমধ্যেই ভারতীয় বক্স অফিসে ‘অ্যানিম্যাল’-এর উপার্জন ৫০০ কোটি ছুঁইছুঁই। বাণিজ্যিক নিরিখে ‘সফল’ ছবি ‘অ্যানিম্যাল’। সেই সাফল্য সত্ত্বেও ‘জাতীয় ক্রাশ’-এর তকমা হারালেন রশ্মিকা।

নিজের মিষ্টত্বের জন্য ‘জাতীয় ক্রাশ’-এর তকমা পেয়েছিলেন রশ্মিকা। বছর খানেক আগেও তাঁকে নিয়েই সবচেয়ে বেশি উৎসাহ ছিল নেটাগরিকদের মধ্যে। ফলে গুগলের ‘মোস্ট সার্চড’ তারকাদের তালিকাতেও জায়গা করে নিয়েছিলেন তিনি। তবে এই বছর সেই শিরোপা আর পাওয়া হল না তাঁর। সেই জায়গা রীতিমতো ছিনিয়ে নিলেন ‘অ্যানিম্যাল’-এরই অন্য এক অভিনেত্রী, তৃপ্তি ডিমরি। গত কয়েক সপ্তাহে আলোচনার শীর্ষে উঠে এসেছেন তৃপ্তি। এমনকি, সুহানা খান, খুশি কপূরের মতো তারকা সন্তানকে পিছনে ফেলে জনপ্রিয়তম তারকাদের তালিকায় সবার উপরে জায়গা পেয়েছেন তিনি। এমনকি, তৃপ্তি টেক্কা দিয়েছেন ‘অ্যানিম্যাল’-এরই পরিচালক বঙ্গাকেও!

‘অ্যানিম্যাল’ ছবিতে রণবীর-রশ্মিকা জুটির চেয়ে অনেক বেশি চর্চা হয়েছে রণবীরের সঙ্গে তৃপ্তির জুটি নিয়ে। ছবিতে এক বিশেষ চরিত্রে দেখা গিয়েছিল তৃপ্তিতে। ৩ ঘণ্টা ২১ মিনিটের ছবিতে মাত্র কয়েক মিনিটের জন্যই পর্দায় দেখা গিয়েছে তাঁকে। তবে সেই কয়েক মিনিটেই নিজের ক্যারিশ্মা দেখিয়েছেন পর্দার ‘বুলবুল’। রণবীরের সঙ্গে তাঁর একাধিক ঘনিষ্ঠ দৃশ্য নিয়ে কম জলঘোলা হয়নি। এমনকি, রণবীরের সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে তাঁর অভিনয় পছন্দ হয়নি তৃপ্তির পরিবারের সদস্যদের। অভিনেত্রী জানান, তাঁর মা-বাবা নাকি ওই দৃশ্য দেখে মোটেই খুশি নন। তবে সমালোচক ও দর্শকের শুভেচ্ছাবার্তা পেয়ে আপ্লুত তিনি, জানান তৃপ্তি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE