Advertisement
০৬ মে ২০২৪
Uorfi Javed

সারা গায়ে ট্যাটু করিয়েও প্রেমিকার মন পাননি প্রাক্তন, পরশ নেহাতই ‘বাচ্চা’, দাবি উরফির

পরশের সঙ্গে উরফির সম্পর্কের মেয়াদ মোটে এক মাস। মন টেকেনি উরফির। তিনি চলে যেতে চাইলে সারা শরীরে উরফির নামে ট্যাটু করিয়েছিলেন পরশ, জানান উরফি।

এক মাসেই সম্পর্ক ভেঙে যায় পরশ-উরফির।

এক মাসেই সম্পর্ক ভেঙে যায় পরশ-উরফির।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২২ ১৮:২২
Share: Save:

প্রেমিকা ছেড়ে চলে যাওয়ার সময় সারা শরীরে তাঁর নামে ট্যাটু করিয়েছিলেন প্রেমিক। তবু মন পাননি, ফেরেননি প্রেমিকা। এক মাসেই সম্পর্ক ভেঙে যায়। না, কোনও সিনেমার গল্প নয়। এ হল উরফি জাভেদের প্রেমকাহিনি।

বলিউডের ‘কিম্ভূত ফ্যাশনিস্তা’ উরফিকে সকলেই চেনেন। তবে উরফি যে প্রেম করতেন, এ খবর অনেকেই জানেন না। জনপ্রিয় টেলিভিশন ধারাবাহিক ‘অনুপমা’-তে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতেন পরশ কালনাবত। তাঁরই মন মজেছিল উরফিতে। কাছাকাছি এসেওছিলেন দু’জনে। তবে, সে সম্পর্ক বেশি দিন টেকেনি। উরফি জানান, এক মাসের মাথায় সম্পর্ক ভেঙে দিয়ে বেরিয়ে এসেছেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রাক্তনকে নিয়ে কথা উঠল ফের। উরফির দাবি, “ও তো বাচ্চা পুরো! আমার মন পাওয়ার জন্য কী না করেছে! আমি সম্পর্ক থেকে বেরিয়ে আসার পরও তিনখানা ট্যাটু করিয়েছিল আমার নামে। কে করে সম্পর্ক ভাঙার পর এমন?” উরফি সাফ জানান, পরশ সারা শরীরে ট্যাটু করিয়েছে বলে তাঁর পক্ষে ফিরে যাওয়াও সম্ভব ছিল না।

এই প্রথম নয়, ‘ঝলক দিখ লা যা ১০’-খ্যাত পরশকে নিয়ে আগেও কথা বলেছেন তাঁর প্রাক্তন প্রেমিকা। বিভিন্ন সময় সমাজমাধ্যমে খোলাখুলি ঝগড়া করতে দেখা গিয়েছে তাঁদের। তবে এখন বিষয়টা স্থিতিশীল। তাঁরা নাকি বেশ ভাল বন্ধু হয়ে গিয়েছেন সম্প্রতি। উরফি তাঁর কেরিয়ারে উন্নতি করলে বাহবা দিতে দেখা গিয়েছে পরশকে। তেমনই পরশের শো ভাল লাগলে উরফিও উচ্ছ্বসিত প্রশংসা করেন। উরফি যে আপাতত সঙ্গী খুঁজছেন না, তা-ও বুঝিয়ে দিয়েছেন হাবেভাবে। মগজে নিত্যনতুন ফ্যাশন-ফন্দি। তাই নিয়েই সদাব্যস্ত উরফি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Uorfi Javed Ex-Boyfriend model-actress Urfi Javed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE