Advertisement
১৭ মে ২০২৪
Urfi Javed

উরফি নাকি ‘পর্নতারকা’! নীল ছবির জগতে রয়েছে উপস্থিতি, নেপথ্য ঘটনা জানালেন পোশাক শৌখিনী

বিভিন্ন সময়ে তাঁর পোশাক এবং মন্তব্য ঘিরে বিতর্কের সৃষ্টি হয়। এ বার উরফির দাবি ঘিরে ছড়াল চাঞ্চল্য।

Picture Of Urfi Javed

উরফি ছবি পর্ন সাইটে, চাঞ্চল্যকর দাবি পোশাক শৌখিনীর। ছবি : ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ এপ্রিল ২০২৩ ১২:৫৬
Share: Save:

খোলামেলা এবং অদ্ভুত পোশাক পরে নিয়মিত খবরের শিরোনামে থাকতে ভালবাসেন ‘বিগ বস্‌ ওটিটি’ খ্যাত উরফি জাভেদ । বিভিন্ন সময়ে তাঁর পোশাক এবং মন্তব্য ঘিরে বিতর্কের সৃষ্টি হয়। আবার কখনও উরফির প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন মায়ানগরীর তারকাদের একাংশ। তবু তাঁকে নিয়ে কটাক্ষ কমেনি। বিভিন্ন সময় হেনস্থার মুখেও পড়তে হয়েছে অভিনেত্রীকে। এ বার উরফির চাঞ্চল্যকর দাবি প্রকাশ্যে এসেছে। পর্ন ওয়েবসাইটে নাকি তাঁর ছবি ছড়িয়েছে!

উরফি জানিয়েছেন, মাত্র ১৫ বছর বয়সে বিনা অনুমতিতেই তাঁর ছবি ছড়িয়ে দেওয়া হয়েছিল পর্ন ওয়েবসাইটে। পোশাক শৌখিনীর কথায়, ‘‘ফেসবুকে টিউব টপ পরে একটি ছবি দিই। সেই ছবিকে একজন পরিচিতই বিকৃত করে পোশাকবিহীন ছবি ছড়িয়ে দেন পর্ন সাইটে। তার পর থেকে আমার পরিবার-পরিজন সকলেই ভাবতে শুরু করে আমি পর্নতারকা।’’ পাশাপাশি উরফির দাবি, ওই পরিস্থিতিতে মেয়ের পাশে দাঁড়ানোর বদলে সহানুভূতি আদায় করতে মিথ্যা প্রচার করতে শুরু করেন তাঁরা বাবা। উরফির কথায়, ‘‘বাবা সকলকে বলতে থাকেন, আমার কাছে নাকি ৫০ লাখ টাকা দাবি করেছে সংশ্লিষ্ট সাইট কর্তৃপক্ষ।’’

এক সময় সাক্ষাৎকারে উরফি জানিয়েছিলেন, তিনি নির্যাতনের শিকার। তা-ও আবার তাঁর বাবার কাছেই। একটা সময় উরফির উপর নাকি প্রায় দু’বছর ধরে শারীরিক ও মানসিক অত্যাচার চালান তাঁর বাবা। সেই কারণেই মা, দুই বোন থাকা সত্ত্বেও পরিবার ছেড়ে দিল্লি চলে আসেন তিনি। উরফির কথায়, ‘‘আমি কখনও আমার পরিবারের সমর্থন পাইনি। বার বার অত্যাচারিত হয়েছি।’’ পরিবারকে নিয়ে কথা প্রসঙ্গে উরফির মন্তব্য, ‘‘আমি এমনই এক মেয়ে, যার প্রতিবাদ করার মতো ক্ষমতাই ছিল না। একটা সময় বাবার কাছে মানসিক ও শারীরিক নির্যাতনের শিকার হয়েছি। নিজের নামটাই প্রায় ভুলতে বসেছিলাম। জীবনে অনেক খারাপ দিন দেখেছি আমি।’’ তবে অতীতের কালো অধ্যায় পেরিয়ে নিজের স্বপ্নপূরণের দিকে এগিয়ে যাচ্ছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Uorfi Javed adult star Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE