Advertisement
০৫ মে ২০২৪
Urfi Javed-Zeenat Aman

আরও বেশি সাহসিকতার পাঠ নিচ্ছেন জিনাতের কাছে? প্রবীণার সঙ্গে গল্পে মশগুল উরফি

দুই প্রজন্মের দুই বিগ্রহ। জিনাত তাঁর অনুরাগী না কি তিনি জিনাতের? ‘সত্যম শিবম সুন্দরম’-এর নায়িকার সঙ্গে উরফিকে গভীর আলোচনা করতে দেখে মজা পেলেন অনুরাগীরা।

Urfi Javed asking Zeenat to guide her for Satyam Shivam Sundaram 2.0

জিনাতের সঙ্গে উরফির আলাপ। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ মে ২০২৩ ১৮:২৮
Share: Save:

বর্ষীয়ান অভিনেত্রী জিনাত আমনের সঙ্গে হঠাৎ দেখা উরফি জাভেদের। গত ৫ মে ফ্যাশন ডিজাইনার অমিত অগরওয়ালের নতুন বিপণির উদ্বোধন হয়েছে নতুন দিল্লিতে। সেই অনুষ্ঠানেই মুখোমুখি দুই প্রজন্মের জিনাত এবং উরফি। কালো পোশাকে ছিলেন দু’জনেই। নিবিষ্ট ভাবে কথা বলতে দেখা যায় তাঁদের। সমাজমাধ্যমে ভাইরাল সেই ভিডিয়ো, এল মজাদার প্রতিক্রিয়াও।

এক জন লিখলেন, “অবশেষে দুই আইকনের দেখা।” আর এক জন মজা করে লিখলেন, “উরফি আসলে ‘সত্যম শিবম সুন্দরম ২’-এর জন্য জিনাতের কাছ থেকে পরামর্শ চাইছেন।”

১৯৭১ সালে ‘সত্যম শিবম সুন্দরম’ ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন জিনাত। আধ্যাত্মিক এবং দেহজ প্রেমের ফারাক ছিল ছবির উপজীব্য। ছবিটি বাণিজ্যসফল হয়েছিল, একই সঙ্গে সমালোচকদের প্রশংসাও পেয়েছিল। পরিচালক ছিলেন রাজ কপূর। নায়কের চরিত্রে শশী কপূর। সেই সঙ্গে আলোড়ন ফেলেছিলেন নায়িকা জিনাত। ঝর্নার ধারে তাঁর জলসিক্ত দেহ উত্তাপ ছড়িয়েছিল অনুরাগীদের মনে।

জিনাত তাঁর সেরা সময়ে পোশাক নিয়ে যথেষ্ট সাহসী ছিলেন, জড়িয়েছিলেন বিতর্কেও। এ যুগে উরফিও তাঁর ‘সাহসী’ পোশাকের জন্য প্রশংসা এবং নিন্দা— দুই-ই পান। জিনাতের সঙ্গে তাঁকে বেশ কিছু ক্ষণ ধরে কথা বলতে দেখে জল্পনা তুঙ্গে, আরও বেশি সাহসিকতার পাঠ নিচ্ছেন কি মডেল-তারকা? না কি জিনাত তাঁকে প্রশংসায় ভরিয়ে উৎসাহ দিচ্ছেন? যদিও কী কথা হয়েছে তাঁদের মধ্যে, জানা যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Zeenat Aman Veteran Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE