Advertisement
০১ মে ২০২৪
Celeb Gossip

গলায় গাঁদা ফুলের মালা, কানের পাশে ধূপ! বলিপাড়ায় দেখা মিলল নতুন ‘ছোটা পণ্ডিত’-এর!

ফুল-মালা-ধূপ-ধুনোয় সাজানো পোশাক তাঁর। সঙ্গে আলো-আঁধারির খেলা। বলিউডে এই নতুন পুরোহিত কে?

‘ভুল ভুলাইয়া’ ছবির ছোটা পণ্ডিত।

‘ভুল ভুলাইয়া’ ছবির ছোটা পণ্ডিত। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৯ অক্টোবর ২০২৩ ১৬:৩১
Share: Save:

গলায় চওড়া গাঁদা ফুলের মালা। ঠোঁটের উপরে ছোট্ট গোঁফ। কানের পাশে গোঁজা কয়েক গাছি ধূপ। লালচে আলোয় সামনে এলেন বলিপাড়ার নতুন পুরোহিত, থুড়ি ‘ছোটা পণ্ডিত’। কে এই ছোটা পণ্ডিত?

টেলিভিশন জগতের অন্যতম চেনামুখ তিনি। তবে বিতর্ক তৈরি করায় তাঁর জুড়ি মেলা ভার। কখনও নিজের পোশাক নির্বাচনের মাধ্যমে, কখনও আবার নিজের বেফাঁস মন্তব্যের মাধ্যমে কোনও না কোনও বিতর্ক সৃষ্টি করেন তিনি। তিনি উরফি জাভেদ। কখনও তাঁর পরনে পিৎজ়ার টুকরো। কখনও আবার ক্যামেরার সামনে তিনি নিজেকে ঢাকেন সেফটি পিন দিয়ে বানানো পোশাকে। কখনও বাঁশের ঝুড়িই তাঁর আড়ালের একমাত্র সম্বল। কখনও আবার ফুলের পাপড়িতে নিজেকে সাজান তিনি। একাধিক বিতর্কের কেন্দ্রে থাকা সত্ত্বেও সমাজমাধ্যমের সৌজন্যে বেশ জনপ্রিয় মুখ তিনি। নিজের সাহসের জন্য একাধিক বার বাহবাও পেয়েছেন উরফি। এ বার গড়পড়তা সাজগোজ ছেড়ে একেবারেই ভোল বদলে ফেললেন তিনি।

অক্ষয় কুমার অভিনীত ‘ভুল ভুলাইয়া’ ছবির অন্যতম জনপ্রিয় চরিত্র ‘ছোটা পণ্ডিত’। অভিনেতা রাজপাল যাদব অভিনয় করেছিলেন ওই চরিত্রে। গোটা গায়ে লাল রং, গলায় ফুলের মালা ও কানের পাশে গোঁজ কয়েক গাছি ধূপ। নিজের এমন সাজপোশাক ও অভিনয়ের মাধ্যমে দর্শকের মনে জায়গা তৈরি করেছিলেন তিনি। ছবিতে তাঁর চরিত্র স্বল্প সময়ের হলেও দর্শক ও অনুরাগীরা তাঁকে ভোলেননি। সেই চরিত্রকেই নতুন ভাবে ভাবলেন উরফি। আসন্ন হ্যালোউইনের জন্যই এমন সাজ তাঁর, সমাজমাধ্যমের পাতায় ভিডিয়ো পোস্ট করে লেখেন উরফি। তারকা জানান, হ্যালোউইনের পার্টির জন্য প্রস্তুতি নিয়েও সেখানে যেতে পারেননি। তবে নিজের ‘লুক’ সবাইকে দেখাতে চেয়েছিলেন তিনি। সমাজমাধ্যমের পাতায় এখন ভাইরাল উরফির সেই ‘ছোটা পণ্ডিত’ লুক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE