Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Urfi Javed

Urfi: ভিডিয়ো চ্যাটে অনাবৃত না হলে ছবি ছড়িয়ে যাবে বলিউডে! হুমকি দেওয়া যুবককে ধরলেন উরফি

২ বছর ধরে নাগাড়ে হুমকি দিয়ে চলেছে সেই যুবক। পুলিশকে জানিয়েও বিচার পাননি, জানালেন উরফি।

রণমূর্তি উরফি

রণমূর্তি উরফি

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ অগস্ট ২০২২ ২০:২৫
Share: Save:

পোশাক নয়, এ বার অন্য বোমা। হঠাৎ রণমূর্তি ধরলেন উরফি জাভেদ। জানালেন, ২ বছর ধরে তাঁর ছবি নকল করে ভুয়ো ভাবমূর্তি তৈরির চেষ্টা চালাচ্ছে এক যুবক। সমানে হুমকি দিয়ে চলেছে। এ বার নিজেই তাকে ধরতে পেরেছেন। নেটমাধ্যমে সেই ব্যক্তির ছবি দিয়ে সবটা প্রকাশ্যে আনলেন প্রাক্তন বিগ বস তারকা। ক্ষোভ উগরে লিখলেন, ‘পুলিশকে জানিয়েও লাভ হয়নি। তাই সবার সামনে এত দিনের স্ক্রিনশট দিতে বাধ্য হচ্ছি।’

করলেনও তাই। সেই যুবকের সঙ্গে বেশ কিছু কথোপকথনের ছবি পোস্ট করে বিশদ অভিযোগ জানালেন মডেল-তারকা।

অভিযুক্ত যুবকের সঙ্গে হোয়াটসঅ্যাপ চ্যাট এবং তার অফিসিয়াল ইনস্টাগ্রাম হ্যান্ডলের ছবিও শেয়ার করে উরফি লিখেছেন, ‘এই লোকটিই এত দিন ধরে আমাকে নাস্তানাবুদ করছে। ২ বছর আগে থেকে কেউ আমার ছবি বিকৃত করছে, আমি জানতাম। ২ বছর আগেই আমি পুলিশে অভিযোগ দায়ের করেছি। কিন্তু কিছুই হল না। গোটা সময়টা আমি নরকের মধ্যে দিয়ে গিয়েছিলাম৷ লোকটি আমার ভুয়ো ছবি ছড়িয়ে হুমকি দিচ্ছিল। ওর সঙ্গে নাকি ভিডিয়ো সেক্স করতে হবে আমায়! না হলে আমার নগ্ন ছবি বলিউডে ছড়িয়ে দেবে। আমার কেরিয়ার নষ্ট করতে চাইছিল। এমনকি আমাকে ধর্ষণের হুমকি দিয়েছে লোকটি! ( একদম ঠিক বলছি)।’

View this profile on Instagram

Uorfi (@urf7i) • Instagram photos and videos

শুধু তা-ই নয়, মুম্বই পুলিশের তৎপরতা নিয়েও হতাশা প্রকাশ করেছেন উরফি। বললেন, আবারও ১৪ দিন আগে থানায় অভিযোগ জানিয়েছেন, কেউ কোনও পদক্ষেপ করেনি। নারীসুরক্ষার দিকটি অবহেলিত হচ্ছে বলেই দাবি তাঁর। তবে উরফি চান, এই ব্যক্তির সাজা হোক। না হলে আরও অনেক নারীর জীবন ক্ষতিগ্রস্ত হতে পারে!

বর্তমানে পঞ্জাবি ছবিতে কাজ করছেন উরফি। ‘বড়ে ভাইয়া কি দুলহানিয়া’, ‘মেরি দুর্গা’, ‘বেপান্নাহ’ এবং ‘পাঞ্চ বিট সিজন ২’-এর মতো শোতে তিনি জনপ্রিয় মুখ। যদিও মুম্বইয়ের রাস্তায় তাঁর যেমন খুশি পোশাক পরে বেরিয়ে পড়া নিয়েই সব চেয়ে বেশি সাড়া পড়ে সাম্প্রতিক সময়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed threat rape
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE