Advertisement
১১ মে ২০২৪
Urfi Javed

Urfi javed: পোশাক নয়, নামটাই বদলে ফেললেন উরফি! হঠাৎ কী মতি?

বাহারি পোশাকে বার বার শিরোনামে আসেন তিনি। কিন্তু উরফির এ বারের কীর্তি একেবারে আলাদা! নামটাই বদলে ফেললেন যে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ৩০ জুন ২০২২ ২০:০৭
Share: Save:

প্রায় প্রত্যেকদিনই মুম্বইয়ের বিমানবন্দরে দেখা মেলে উরফি জাভেদের। কেন তাঁকে রোজ বিমানবন্দরে যেতে হয় সে প্রশ্নের উত্তর অবশ্য কেউ জানেন না। তবে উরফি মানেই কৌতূহলের খনি। সামনে পেলেই প্যাপারাৎজিদের ক্যামেরা নিমেষে ঘুরে যায় তাঁর দিকে। বৃহস্পতিবার সকাল থেকেই বিভিন্ন সংবাদমাধ্যম তক্কে তক্কে ছিল। কারণ, পোশাক নয়, নামের বানানই বদলে ফেলেছেন উরফি। সেই নিয়েই কৌতূহলের পারদ উপচে পড়ছিল সকলের। এক সময় যথারীতি বিমানবন্দরে দেখা মিলল টেলিভিশন তারকার।

উরফি (Urfi)-র বদলে সর্বত্র তিনি লিখছেন উওরফি (Uorfi), কিন্তু হঠাৎ? এই পরিবর্তনের কারণ কী? জিজ্ঞেস করতেই এক গাল হাসি তারকার। জানালেন, সংখ্যাতত্ত্ববিদের পরামর্শ অনুযায়ীই বানানটা বদলে ফেলেছেন। নামের বানান বদলালে নাকি ভাগ্যও বদলে যেতে পারে, সেই আশাতেই এমন কাজ। তাঁর কথায়, ‘‘যদি কাজ পাই! ভাগ্য ফেরে! নিউমেরোলজিস্ট বলল তাই করলাম।’’

তখন সংবাদমাধ্যম পাল্টা প্রশ্ন ছোড়ে, ‘‘আপনি তো এমনিই জনপ্রিয়! এ সবের দরকার কী?’’

উরফি বিমানবন্দরের ভিতরে ঢুকে যেতে যেতে জবাব দেন, ‘‘ভাইরাল হলে কি আর টাকা আসে?’’ বলে মিষ্টি হেসে অদৃশ্য হয়ে যান।

স্পষ্টতই খামখেয়ালি উরফি এখন ছবির কাজ খুঁজছেন। টাকার দরকার তাঁর। সঙ্গে চাই খ্যাতি। কেবল ফাঁকা জনপ্রিয়তা দিয়েই মন ভরছে না প্রাক্তন ‘বিগ বিস’ তারকার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed Numerology luck name
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE