Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Urfi Javed

ঘন কালো ভ্রুযুগল উধাও! বুকের উপর কী লিখে রাস্তায় বেরোলেন উরফি?

পরনে বেইজ রঙের প্যান্ট। তবে চমক ঊর্ধ্বাঙ্গে। উরফির বুকের উপর কতগুলি উজ্জ্বল অক্ষর। কী লেখা তাতে?

Urfi Javed leaves Netizens Amazed With Bleached Eyebrows

মুখ গিয়েছে বদলে। অনেকেই ভয় পেলেন উরফিকে দেখে। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৯:২৫
Share: Save:

হঠাৎ দেখলে বুকটা ছ্যাঁৎ করে উঠতে পারে। এ কেমন চেহারা? কে তিনি? ভাল করে তাকালে বোঝা যাবে, তিনি আর কেউই নন, উরফি জাভেদ। তাঁর পক্ষেই সম্ভব বটে! আবার কী করলেন মডেল-তারকা, যা নিয়ে শোরগোল সমাজমাধ্যমে?

ভ্রু তুলে ফেলেছেন? না তা নয়, ব্লিচ করেছেন ভ্রুর রোমে। তাতেই ত্বকের রঙের সঙ্গে মিশে গিয়েছে ভ্রুযুগল। মুখ গিয়েছে বদলে। অনেকেই ভয় পেলেন উরফিকে দেখে। মাথায় চুলও বেঁধেছেন অন্য ভাবে। সাধারণত খোলা চুল বা চেনা ধরনের বেণীতে দেখা যায় তাঁকে। ভ্রু-হীন বেশের সঙ্গে লম্বা লম্বা ঝুঁটি করে নিয়েছেন মাথার দু’দিকে। তা-ও আবার একটি উপরে, একটি নীচে।

পরনে একটি বেইজ রঙের কার্গো প্যান্ট। পায়ে সেই রঙেরই স্নিকারস। তবে চমক ঊর্ধ্বাঙ্গে। বুকের উপর কতগুলি উজ্জ্বল অক্ষর। তাতে ইংরেজিতে লেখা ‘ডার্টি’। যেন নিজের ভাবমূর্তি নিজেই ‘নষ্ট’ করার ব্রত নিয়েছেন উরফি। ছক ভাঙাতেই যে তাঁর আনন্দ!

মানুষ যাতে বিরক্ত হন, ঠিক সে ভাবেই নিজেকে সাজিয়ে তোলেন উরফি। তবে ফ্যাশনের ধারণা তাঁর মন্দ নয়, কিম্ভূত সাজেও মাঝেমাঝেই যে মন জয় করে নেন! সমাজমাধ্যমে তাঁর অনুসরণকারীর সংখ্যা বিপুল।

কেবল ফ্যাশনেই রয়েছেন, তা নয়। যেখানে রিয়্যালিটি শো, সেখানেই উরফি। ‘বিগ বস’-এ অংশ তো নিয়েছেন আগেই। তার পর বিভিন্ন ধারাবাহিকে কাজ করার ফাঁকে আবার ঢুকে পড়েছেন কোনও না কোনও রিয়্যালিটি শো-এ। সেখানকার সেটেও বিস্ফোরক মন্তব্য করে বিতর্কে এসেছেন মডেল-তারকা। সম্প্রতি ‘স্প্লিট্সভিলায’য় দেখা গিয়েছে তাঁকে। আবার হাওয়ায় ভাসছে নতুন খবর। রোহিত শেট্টির অ্যাডভেঞ্চার শো ‘খতরোঁ কি খিলাড়ি’র পরবর্তী আকর্ষণ নাকি উরফি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE