Advertisement
০২ মে ২০২৪
Celeb Gossip

বিয়ে করছেন উরফি? ভালবাসার মানুষের হাতে হাত রেখে নতুন পথচলা শুরু বিতর্ক-কন্যার

বরাবরই বিতর্কের কেন্দ্রে তিনি। পোশাক নির্বাচন নিয়ে তো বটেই, নিজের বিভিন্ন ‘বেফাঁস’ মন্তব্য নিয়েও একাধিক বার আলোচনায় উঠে এসেছেন উরফি জাভেদ। বিতর্কের তালিকা থেকে বাদ পড়েনি প্রেমও!

Urfi Javed.

উরফি জাভেদ। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৩ অক্টোবর ২০২৩ ১৭:৪৪
Share: Save:

টেলিভিশন জগতের অন্যতম চেনামুখ তিনি। বিতর্ক তৈরি করায় উরফি জাভেদের জুড়ি মেলা ভার। কখনও নিজের পোশাক নির্বাচনের মাধ্যমে, কখনও আবার নিজের বেফাঁস মন্তব্যের মাধ্যমে কোনও না কোনও বিতর্ক সৃষ্টি করেন উরফি। বিতর্কের সেই তালিকা থেকে প্রেমই বা বাদ পড়ে কেন! তবে এ বার সব বিতর্ককে তুড়ি মেরে উড়িয়ে জীবনের অন্যতম বড় মাইলফলক স্পর্শ করলেন উরফি। খবর, বিয়ে করছেন তিনি। সদ্য নাকি বাগ্‌দানও সেরেছেন। সমাজমাধ্যমের পাতায় দেখা গেল সেই ছবি।

উরফির বোনের ইনস্টাগ্রাম স্টোরি।

উরফির বোনের ইনস্টাগ্রাম স্টোরি। ছবি: ইনস্টাগ্রাম।

সম্প্রতি সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হওয়া একটি ছবিতে দেখা যাচ্ছে, এক রহস্যময়ী পুরুষের হাতে হাত রেখে পুজো করছেন উরফি। যদিও ছবিতে পুরুষের মুখ দেখা যাচ্ছে না। ভালবাসার ইমোজি দিয়ে ঢাকা তাঁর মুখ। উরফি ও তাঁর সঙ্গীর সামনে জ্বলছে হোমের আগুন। তার চারপাশে ছড়ানো রাশি রাশি ফুল। ছবি থেকেই স্পষ্ট, একসঙ্গে কোনও একটি পুজো করছেন তাঁরা। সাধারণত বিয়ের আগে ‘রোকা’ অনুষ্ঠানের ক্ষেত্রে এমন পুজোর প্রচলন আছে। তবে কি সত্যি সত্যিই জীবনের নতুন ইনিংস শুরু করলেন টেলিভিশনের বিতর্ক-কন্যা?

সমাজমাধ্যমের পাতায় ভাইরাল হওয়ার ছবিতে উরফির পরনে গাঢ় নীল রঙের একটি সালওয়ার কামিজ়। মাথা ঢাকা ওড়নায়। সাধারণত, এমন পোশাকে দেখা যায় না উরফিকে। তবে কি জীবনের নতুন অধ্যায় শুরু করার আগে বিতর্ককে সরিয়ে রাখতেই এমন পদক্ষেপ টেলিতারকার? কয়েক মাস আগে সমাজমাধ্যমে ছড়িয়ে পড়েছিল তারকার একটি অন্তরঙ্গ ছবি। এক ব্যক্তিকে জড়িয়ে ধরে তাঁর মুখে চুম্বন এঁকে দিচ্ছেন তিনি, সম্প্রতি সমাজমাধ্যমে এমনই একটি ছবি পোস্ট করেন উরফি। বিবরণীতে লেখা, ‘‘তোমাকে ভালবাসি’’। সমাজমাধ্যমে এই ছবি পোস্ট করার পরেই প্রশ্ন ওঠে, উরফির জীবনের এই বিশেষ ব্যক্তিটির পরিচয় কী। কানাঘুষো শোনা যায়, প্রেমিক নয়, প্রেমিকা খুঁজে পেয়েছেন ‘বিগ বস্’ খ্যাত টেলিতারকা। তার কয়েক মাস কাটতে না কাটতেই অন্য এক পুরুষের হাতে হাত রাখলেন উরফি। মনের মানুষ হিসাবে কাকে বাছলেন তিনি? কৌতূহল তারকার অনুরাগীমহলে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE