Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

৩০ নভেম্বর ২০২১ ই-পেপার

Urfi Javed: ফের পোশাকে চমক উরফির, বোতাম খোলা প্যান্টে হাজির বিমানবন্দরে

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৯ সেপ্টেম্বর ২০২১ ২০:৪৫
ফের চর্চায় উরফি জাভেদ

ফের চর্চায় উরফি জাভেদ

পোশাক পরার কায়দার জন্য বার বার চর্চায় উঠে আসেন তিনি। ‘বিগ বস ওটিটি’-তে অংশগ্রহণ করার পর থেকেই নানা কারণে তাঁকে নিয়ে একাধিক বিতর্ক শুরু হয়েছে। কখনও পোশাকের জন্য, কখনও আবার গীতিকার জাভেদ আখতারের নাতনি ভেবে ভুল করে। কিন্তু অভিনেত্রী উরফি জাভেদ এ সব নিয়ে চিন্তিত নন। দিন কয়েক আঅগে সর্বভারতীয় এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দেওয়ার সময়ে সেই কথাই জানিয়েছেন।

রবিবার তাঁর একটি ভিডিয়ো প্রকাশ পেয়েছে, যা ইতিমধ্যেই চারদিকে ছড়িয়ে পড়ছে। মানুষ যথারীতি কথাবার্তাও শুরু করে দিয়েছেন। কটাক্ষ, অপমান করায় ঘাটতি পড়ছে না। ঘিয়ে রঙা একটি ক্রপ টপ এবং চেক চেক প্যান্টে বিমানবন্দরে দেখা গিয়েছে উরফিকে। পাপারাৎজিরা ঘিরে ধরে তাঁর ছবি ও ভিডিয়ো তোলায় ব্যস্ত হয়ে পড়েছেন। প্যান্টের উপরের দু’টি বোতাম খোলা। ভিডিয়ো দেখে বোঝা যাচ্ছে, ভুল করে নয়, সচেতন অবস্থাতেই তিনি নিজের প্যান্টের বোতাম খুলে রেখেছেন। এটিই কায়দা। সেই কায়দা দেখেই চমকে গিয়েছে মানুষ।

Advertisement

এর আগে এক বার বিমানবন্দরে তাঁকে গোলাপি অন্তর্বাস দেখানো জিনসের পোশাক পরে দেখা গিয়েছিল। সেই পোশাকের পর তাঁকে ট্রোলের মুখোমুখি হতে হয়। সেই প্রসঙ্গে উরফি বলেছিলেন, ‘‘বিমানবন্দরে যে পোশাক আমি পরেছিলাম, তা সাধারণ একটি স্পোর্টস ব্রা। তার উপরে জিনসের জ্যাকেট। কিন্তু সেই পোশাকের ছবি প্রকাশ্যে আসার পর এমন কথাবার্তা বলা হতে থাকল, যেন আমি কাউকে খুন করেছি।’’

তা ছাড়া গণেশ ঠাকুরের সামনে খোলামেলা কুর্তা পরার জন্যেও উরফিকে অনেক কুমন্তব্য শুনতে হয়েছে। আবারও তাঁর বোতাম খোলা প্যান্টের কায়দা দেখে চমকে গিয়েছে লোকে।

আরও পড়ুন

Advertisement