Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Bigg Boss

Salman Khan: ‘বিগ বস ১৫’-র সঞ্চালনার জন্য পারিশ্রমিক বাড়ালেন সলমন! কত টাকা নিচ্ছেন এ বার?

‘বিগ বস’-এর গত সিজনের আগে সলমনের পারিশ্রমিকের তথ্য জানা গিয়েছিল। চতুর্থ থেকে ষষ্ঠ সিজনে প্রতি পর্বের জন্য সলমন আড়াই কোটি টাকা নিতেন।

চতুর্থ সিজন থেকে সঞ্চালনার দায়িত্ব সলমনের কাঁধে।

চতুর্থ সিজন থেকে সঞ্চালনার দায়িত্ব সলমনের কাঁধে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ সেপ্টেম্বর ২০২১ ১৭:৩১
Share: Save:

‘বিগ বস’-এর পরবর্তী সিজন শুরু হতে চলেছে অক্টোবর মাস থেকে। ১৪ সপ্তাহ ধরে সেই রিয়্যালিটি শো-এর সঞ্চালনা করবেন বলি তারকা সলমন খান। গত ১১টি সিজনে সলমনই সঞ্চালকের দায়িত্ব পালন করেছেন। শোনা যাচ্ছে, পারিশ্রমিকের পরিমাণ বাড়িয়ে দিয়েছেন তিনি।

‘বিগ বস’-এর প্রথম সিজনের সঞ্চালক ছিলেন অভিনেতা আরশাদ ওয়ারসি। দ্বিতীয় সিজনে সঞ্চালনার দায়িত্বে ছিলেন অভিনেত্রী শিল্পা শেট্টি। অমিতাভ বচ্চন তৃতীয় সিজনের সঞ্চালক ছিলেন। চতুর্থ সিজন থেকে বর্তমান সিজন পর্যন্ত সলমন খানই সেই দায়িত্ব কাঁধে নিয়েছেন।

‘বিগ বস’-এর গত সিজনের আগে সলমনের পারিশ্রমিকের অঙ্কটি জানা গিয়েছিল। চতুর্থ থেকে ষষ্ঠ সিজনে প্রতি পর্বের জন্য সলমন আড়াই কোটি টাকা নিতেন। সপ্তম সিজনে প্রতি সপ্তাহে তিনি পাঁচ কোটি টাকা করে পারিশ্রমিক পেতেন। ‘বিগ বস ১৩’-য় সলমনকে প্রতি সপ্তাহে ১৩ কোটি টাকা দেওয়া হত।

এ বারে সেই অঙ্ক আরও বেড়ে গিয়েছে। বলি পাড়ার খবর, আগামী সিজনে প্রতি সপ্তাহে তিনি ২৫ কোটি টাকা করে নেবেন। ১৪ সপ্তাহে যার মোট হিসেব দাঁড়ায় সাড়ে ৩০০ কোটি টাকা। সঞ্চালক হিসেবে সলমনকে নিযুক্ত করা হলেও প্রতিযোগীর তালিকা এখনও স্থির করা হয়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bigg Boss salman khan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE