Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Amitabh Bachchan

‘প্রজেক্ট কে’-এর কপালে আবার ভোগান্তি! ফের পিছোচ্ছে অমিতাভ-প্রভাস-দীপিকার ছবি

একের পর এক গেরোয় নাগ অশ্বিনের ছবি ‘প্রজেক্ট কে’। আগামী বছর জানুয়ারিতে মুক্তি পাওয়ার কথা ছিল ছবির। এখন খবর, পূর্বনির্ধারিত দিনে ছবির মুক্তি পাওয়ার সম্ভাবনা ক্ষীণ।

Image of Amitabh Bachchan, Prabhas, Deepika Padukone.

দক্ষিণী তারকা প্রভাসের সঙ্গে একই ফ্রেমে দেখা যেতে চলেছে অমিতাভ বচ্চন ও দীপিকা পাড়ুকোনকে। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১০ মে ২০২৩ ১৯:০৩
Share: Save:

দক্ষিণী ছবিতে পা রাখতে চলেছেন বলিউডের ‘শাহেনশা’। দক্ষিণী তারকা প্রভাসের সঙ্গে একই ফ্রেমে দেখা যেতে চলেছে অমিতাভ বচ্চনকে। নাগ অশ্বিন পরিচালিত ‘প্রজেক্ট কে’ ছবিতে একসঙ্গে কাজ করছেন দুই তারকা। ছবিতে রয়েছে বলিউডের তারকা অভিনেত্রী দীপিকা পাড়ুকোনও। আগামী বছরের জানুয়ারি মাসেই মুক্তি পাওয়ার কথা ছিল নাগ অশ্বিন পরিচালিত এই ছবির। তবে খবর, পূর্বনির্ধারিত সময়ে ছবির মুক্তি পাওয়ার সম্ভাবনা বেশ ক্ষীণ।

চলতি বছরে মার্চ মাসে ঘটেছে অঘটন। ৬ মার্চ হায়দরাবাদে ‘প্রজেক্ট কে’ ছবির শুটিং সেটে আহত হন অমিতাভ বচ্চন। ছবির অ্যাকশন দৃশ্যে অভিনয় করতে গিয়ে পাঁজরে চোট লাগে অমিতাভের। চোট লেগে ছিঁড়ে গিয়েছিল বুকের তরুণাস্থি। ছিঁড়েছিল ডান পাঁজরের পেশিও। হায়দরাবাদে প্রাথমিক চিকিৎসার পর তাড়াতাড়ি মুম্বইয়ে ফিরে আসেন বর্ষীয়ান তারকা। সমাজমাধ্যমে সেই খবর দেন তিনি নিজেই। ওই চোটের পর থেকে বিশ্রামেই রয়েছেন অমিতাভ। আস্তে আস্তে সুস্থ হচ্ছেন বলিউডের ‘শাহেনশা’। তবে বয়সের ভারে সেই সুস্থ হয়ে ওঠার গতি কিছু শ্লথ। তাই খুব শীঘ্রই যে শুটিংয়ে ফিরবেন বিগ বি, তা হলফ করে বলা যাচ্ছে না। ফলে ছবির মুক্তি পিছোনো ছাড়া আর কোনও উপায় নেই নির্মাতাদের কাছে।

প্রায় সপ্তাহ তিনেক ঘরবন্দি থাকার পরে ‘জলসা’র (মুম্বইয়ে অমিতাভ বচ্চনের বাংলো) বাইরে দেখা পাওয়া গিয়েছিল অমিতাভ বচ্চনকে। কাঁধ থেকে ঝোলানো সাদা চাদরে বাঁধা ডান হাত, সাদা পাজামা-পাঞ্জাবি ও তার উপরে নকশাকাটা জ্যাকেট পরে ‘জলসা’র বাইরে এসে দাঁড়িয়েছিলেন বিগ বি। বাংলোর বাইরে তখন অগণিত ভক্তের ভিড়। তখনই তাঁকে দেখে বোঝা গিয়েছিল, পুরোপুরি সুস্থ হয়ে উঠতে তাঁর আরও কিছুটা সময় লাগবে। তবে ঠিক কত দিন পরে ছবির সেটে ফিরতে পারবেন তিনি, তা এখনই বলা যাচ্ছে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE