Advertisement
১৭ এপ্রিল ২০২৪
Urvashi Rautela

নাসিমকে নিয়ে জল্পনার মাঝেই পুরনো প্রেমিক ঋষভের কাছে ক্ষমা চাইলেন উর্বশী

এত দিন ভেঙেও মচকাননি বলিউড অভিনেত্রী উর্বশী রওতেলা। এই বার তাঁর গল্পের জাল গুটিয়ে আসছে বলে মনে করছেন অনেকে।

এক সাক্ষাৎকারে ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থের কাছে ক্ষমা চাইলেন অভিনেত্রী উর্বশী রওতেলা।

এক সাক্ষাৎকারে ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থের কাছে ক্ষমা চাইলেন অভিনেত্রী উর্বশী রওতেলা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২২ ১৮:২৫
Share: Save:

পাকিস্তানি ক্রিকেটার নাসিম শাহ তাঁর সঙ্গে সম্পর্ক অস্বীকার করার পর থেকেই কি মরমে মরছেন উর্বশী রওতেলা? হঠাৎ ফিরে গেলেন পুরনো প্রসঙ্গে। এক সাক্ষাৎকারে ভারতীয় ক্রিকেটার ঋষভ পন্থের কাছে ক্ষমা চাইলেন অভিনেত্রী। বললেন, “জানি না কী বলব...তবু বলতে চাই যে, ঋষভ আমি দুঃখিত। খুবই।”

বলিউড এবং ক্রিকেট মহলে কানাঘুষো শোনা গিয়েছিল, একে অপরের প্রেমে মজেছেন ঋষভ এবং উর্বশী। এমনকি, তাঁদের এক সঙ্গে বার কয়েক দেখাও গিয়েছে। শোনা যায়, ২০১৮ সালে তাঁরা প্রেমের বাঁধনে জড়িয়েছিলেন। কিন্তু তাঁরা যে প্রেম করছেন, সে কথা প্রকাশ্যে স্বীকার করেননি এঁদের কেউই। ভালবাসা ছিল কি না, তা নিয়ে মতান্তর রয়েছে। কিন্তু সম্প্রতি প্রকাশ্যে বাগ্‌যুদ্ধে নামেন ঋষভ এবং উর্বশী। সংবাদমাধ্যমের দাবি, ঋষভের সঙ্গে সম্পর্ক পাকা করতে চেয়েছিলেন উর্বশী। কিন্তু এই সম্পর্ককে মান্যতা দিতে চাননি ঋষভ। এমনকি, গুঞ্জন ছড়ায় উর্বশীর হোয়াটসঅ্যাপ নম্বরও ব্লক করে দেন তিনি। এই সময় থেকেই নাকি দু’জনের মন কষাকষি। পরে হোয়াটসঅ্যাপে ঋষভকেও ব্লক করেন উর্বশী। তাঁর নাম না করেই বলি অভিনেত্রী জানান, ‘আরপি (ঘটনাচক্রে ঋষভের নাম এবং পদবির আদ্যক্ষর জুড়লেও আরপি হয়)’ নামক এক ব্যক্তি এক বার তাঁর সঙ্গে দেখা করার জন্য হোটেলের ঘরের সামনে অপেক্ষা করছিলেন। কিন্তু তিনি তাঁর কথা ভুলে গিয়ে ঘুমিয়ে পড়েন। পরে সেই ব্যক্তি মুম্বই গিয়ে তাঁর সঙ্গে দেখা করেন। উর্বশী কারও নাম না করলেও পুরনো জল্পনার কারণে ঋষভকেই সেই ব্যক্তি ভেবে গুঞ্জন শুরু হয়। উর্বশীর এই মন্তব্যের পর চুপ করে ছিলেন না ঋষভ। ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেন তিনি। লিখেছিলেন, ‘জনপ্রিয়তা পাওয়ার জন্য মানুষ সাক্ষাৎকার দিতে গিয়ে কতই না মিথ্যা কথা বলেন। দেখে অবাক লাগে। নাম এবং খ্যাতি পাওয়ার জন্য মানুষ তৃষ্ণার্ত। ঈশ্বর ওঁদের মঙ্গল করুন। আমাকে ছেড়ে দাও বোন। মিথ্যা বলারও একটা সীমা থাকে।’

পরে সেই স্টোরি মুছেও দেন ঋষভ। পরের ঘটনা এশিয়া কাপ চলার সময় ঘটে। আবারও পন্থ-উর্বশী বিতর্ক তাজা হয়ে ওঠে। এশিয়া কাপে পাকিস্তানের সঙ্গে ভারতের ২৮ অগস্টের ম্যাচ দেখতে দুবাই পৌঁছে যান উর্বশী। তবে এই ম্যাচে ভারতের প্রথম একাদশে জায়গা হয়নি ঋষভের। তাঁর বদলে খেলেন দীনেশ কার্তিক। আর ঋষভকে এই নিয়ে খোঁচা দিতেই উর্বশী মাঠে পৌঁছেছিলেন বলেও অনেকে মনে করছেন।

নেটমাধ্যমেও তাঁরা পরস্পরের বিরুদ্ধে তরবারি তুলতেন প্রায়ই। ঋষভ তাঁর ইনস্টাগ্রামে একাধিকবার পাল্টা জবাব দিয়েছেন। তার পর নতুন করে চর্চায় উঠে এসেছিল নাসিম আর উর্বশীর নাম। তার মাঝেই হঠাৎ ঋষভের নাম করে ক্ষমা চাওয়ার পর বল আবার ঋষভের কোর্টে। ভারতীয় উইকেটরক্ষক উর্বশীর কীর্তিতে কী ভাবে প্রতিক্রিয়া জানাবেন তা দেখতে আগ্রহী হয়ে উঠলেন এক দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urvashi Rautela Rishabh Pant controversy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE