Advertisement
০৩ মে ২০২৪
Urvashi-Bobby

দেওল পরিবারের কাছে কৃতজ্ঞ ঊর্বশী, ববিকে পাশে পেয়ে কী লিখলেন অভিনেত্রী?

ঊর্বশী রাউতেলাকে নিয়ে আলোচনার শেষ নেই। এ বার ববি দেওলের সঙ্গে নতুন ছবি পোস্ট করলেন অভিনেত্রী।

Urvashi Rautela welcomes Animal star Bobby Deol to NBK109 family

ঊর্বশী রাউতেলা-ববি দেওল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ৩০ ডিসেম্বর ২০২৩ ১৯:৫২
Share: Save:

পরনে ল্যাভেন্ডার রঙের গাউন সেট। ঝাঁ-চকচকে বিমানে হাসিমুখে পোজ় দিয়েছেন ঊর্বশী রাউতেলা। পাশে বসে অভিনেতা ববি দেওল। পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গা পরিচালিত ছবি ‘অ্যানিম্যাল’ মুক্তি পাওয়ার পর থেকে অভিনেতাকে নিয়ে আলোচনার শেষ নেই। সেই ছবিতে তাঁর ‘আবির্ভাব-নৃত্য’ এখন অগণিত মানুষের রিল ভিডিয়োর অনুপ্রেরণা। ববিকে পাশে পেয়ে রীতিমতো উত্তেজিত হয়ে পড়লেন ঊর্বশী। কারণ, দেওল পরিবারের সঙ্গেই অভিনয় যাত্রার শুরু তাঁর। প্রথম ছবিতে ববির দাদা সানি দেওলের সঙ্গে কাজ করেছিলেন ঊর্বশী। এ বার ববির সঙ্গে কাজ করার জন্য উত্তেজিত নায়িকা।

সম্প্রতি একাধিক দক্ষিণী ছবিতে সই করেছেন অভিনেত্রী। ‘এনবিকে ১০৯’ নামক ছবিটিতে দেখা যাবে ঊর্বশীকে। এ বার সেই ছবিতে সই করলেন ববিও। অভিনেতার সঙ্গে ছবি পোস্ট করে ঊর্বশী লেখেন, “দেওল পরিবারের প্রতি আমি কৃতজ্ঞ। একদিন এই পরিবারের জন্যেই বলিউডে আমার অভিষেক হয়েছিল। আর এখন আমি আপ্লুত ববির সঙ্গে স্ক্রিন ভাগ করে নেওয়ার সুযোগ পেয়ে।”

সানির সঙ্গে ‘সিং সাব দ্য গ্রেট’ নামক ছবিটিতে জুটি বেঁধেছিলেন ঊর্বশী। এখন এক দিকে ‘অ্যানিম্যাল’ ছবির জন্য ববিকে নিয়ে আগ্রহ তুঙ্গে। অন্য দিকে, ঊর্বশীর সঙ্গে ঠিক কেমন অবতারে দেখা যাবে তাঁকে, তা জানার অপেক্ষাতেই দর্শক-অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urvashi Rautela Bobby Deol Animal Movie
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE