Advertisement
০৭ মে ২০২৪
Ushasi Roy

Ushasi Roy: পটার-প্রেমী ঊষসী জানালেন তাঁর আরও সব ভালবাসার কথা

‘হ্যারি পটার’ বাদেও ঊষসীর পছন্দের তালিকা নেহাত ছোট নয়। তিনি বললেন, “আগাগোড়াই আমি নানা ধরনের ছবি-সিরিজ দেখতে খুব ভালবাসি।”

পছন্দের ছবি-সিরিজ নিয়ে কথা বললেন ঊষসী।

পছন্দের ছবি-সিরিজ নিয়ে কথা বললেন ঊষসী।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০২২ ১৯:২৬
Share: Save:

এমনিতে তিনি বেজায় ব্যস্ত। হাতে একগুচ্ছ কাজ। কিন্তু সময় পেলেই ঊষসী রায় বসে পড়েন ‘হ্যারি পটার’ দেখতে। রবিবার এই পটার-প্রীতির কথা তুলে ধরেছেন ইনস্টাগ্রামে। বন্ধুর থেকে ‘চুরি’ করা ‘গ্রিফিনডোর’-এর লোগো বসানো মাফলার গলায় জড়িয়ে নিজেকে লেন্সবন্দি করেছেন পর্দার কাদম্বিনী। ঊষসীর কথায়, “সেই ছোট থেকেই আমি ‘হ্যারি পটার’ ভালবাসি। কাজের জন্য মাঝখানে অনেকটা সময় দেখে উঠতে পারিনি। কিন্তু সম্প্রতি ‘রিটার্ন টু হগওয়ার্টস’টা দেখে মনে হল, আবার যদি সেই সময়ে ফিরে যেতে পারতাম।”

‘হ্যারি পটার’ বাদেও ঊষসীর পছন্দের তালিকা নেহাত ছোট নয়। তিনি বললেন, “আগাগোড়াই আমি নানা ধরনের ছবি-সিরিজ দেখতে খুব ভালবাসি। কয়েকটি ছবি একাধিক বার দেখি। আর প্রত্যেক বারই কিছু না কিছু নতুন বিষয় আবিষ্কার করি।”

ঊষসীর পছন্দের ছবি:

দ্য শশ্যাঙ্ক রিডেম্পশন
লাইফ ইজ বিউটিফুল
পথের পাঁচালী
সোনার কেল্লা
শাহরুখ খানের যে কোনও ছবি

ঊষসীর ইনস্টাগ্রাম স্টোরি।

ঊষসীর ইনস্টাগ্রাম স্টোরি।

তো গেল ছবির কথা। প্রিয় সিরিজ? ঊষসী বললেন, “আমি ইতিহাসের ছাত্রী। তাই ইতিহাস-নির্ভর সিরিজ আমার বেশি ভাল লাগে। ‘দ্য ক্রাউন’, ‘ডাউনটন অ্যাবি’ আমি গুলে খেয়েছি। এ ছাড়াও ‘গেম অব থ্রোনস’ আমার খুব পছন্দের একটি সিরিজ। দিন কয়েক আগে অনির্বাণদার (ভট্টাচার্য) ‘মন্দার’ দেখলাম। অসাধারণ লেগেছে। ”

ছোট পর্দার পাশাপাশি ঊষসী নিজেও একাধিক ওয়েব সিরিজে অভিনয় করেছেন। দিন কয়েক আগে তাঁকে দেখা গিয়েছে ‘হইচই’-এর ‘রুদ্রবীণার অভিশাপ’-এ। বর্তমানে ব্যস্ত নতুন একটি সিরিজের কাজ নিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ushasi Roy Actress Tollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE