Advertisement
১৭ জুন ২০২৪
Varun Dhawan

বিদেশিনী মডেলকে কোলে তুলে চুম্বন! নিন্দা বরুণের, সাফাই দিতেই কি তড়িঘড়ি টুইট অভিনেতার?

বিদেশিনী মডেল জিজিকে নিমেষে কোলে তুলে গালে চুম্বন আঁকলেন তারকা। সেই ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই উঠল নিন্দার ঝড়। অবশেষে মুখ খুললেন বরুণ।

Varun Dhawan clarifies his stunt to kiss Gigi Hadid

বিনা অনুমতিতে জিজির গালে চুম্বন মুখ খুললেন বরুণ। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ১৭:২৯
Share: Save:

আন্তর্জাতিক সুপার মডেল জিজি হাদিদ। সম্প্রতি অম্বানীদের অনুষ্ঠানে যোগ দিতে তিনি ভারতে আসেন। শনিবার ‘নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টার’-এর অনুষ্ঠানের দ্বিতীয় দিনে এলাহি আয়োজন। একে একে বলিউড তারকাদের পারফরম্যান্স। শাহরুখ খান থেকে শুরু করে রণবীর কপূর, বরুণ ধওয়ান, আলিয়া ভট্ট— সকলেই পা মেলালেন গানের ছন্দে। সবই ঠিক ছিল। কিন্তু গোল বাধল অন্য জায়গায়। নাচ করতে করতে মঞ্চে হাত বাড়িয়ে ডেকে নিলেন বিদেশিনী মডেল জিজিকে। নিমেষে কোলে তুলে গালে চুম্বন আঁকলেন তারকা। সেই ভিডিয়ো সমাজমাধ্যমে ছড়িয়ে পড়তেই উঠল নিন্দার ঝড়। শেষমেশ বিতর্ক থামাতে ময়দানে নামতে হল বরুণকেই।

জিজিকে কোলে তুলে চুম্বন করা প্রসঙ্গে রবিবার একটি টুইট করেন বরুণ। অভিনেতা লেখেন, ‘‘তা হলে সকলের সব জল্পনায় জল ঢেলে জানাচ্ছি মঞ্চে যা হয়েছে, সবটাই ছিল পরিকল্পনামাফিক। তাই অন্য কোনও কারণ খুঁজবেন না।’’ এরই সঙ্গে ‘ভেড়িয়া’র অভিনেতা সাফ জানান, এই পারফরম্যান্সে আপত্তি জানাননি জিজি।

উল্লেখ্য, এক ২০০৭ সালে ভারতে এসে এসেছিলেন হলিউড তারকা রিচার্ড গেয়ার। সে বার এক ‘অনভিপ্রেত’ ঘটনায় বিপুল শোরগোল পড়েছিল। রাজস্থানে এক প্রচার অনুষ্ঠানের মাঝখানে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টিকে চুমু খেয়ে বিতর্কে জড়িয়েছিলেন রিচার্ড। যদিও সেই ঘটনায় রেষ গড়ায় আদালত পর্যন্ত। তবে বরুণের টুইটে এ বার পরিষ্কার হল সবটাই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Varun Dhawan Gigi Hadid Tweet Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE