Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Varun Dhawan

স্ত্রীর সামনেই কোলে অন্য নারী, গালে আঁকলেন চুম্বন! বরুণের কীর্তি দেখে হতবাক সকলে

অম্বানীদের অনুষ্ঠানের দ্বিতীয় দিনে অদ্ভুত এক কাণ্ড করে বসলেন বরুণ ধওয়ান। অভিনেতার কীর্তি দেখে ধেয়ে এল কটাক্ষ।

Varun dhawan lifts Gigi Hadid on arms and kiss

স্ত্রী নাতাশার সামনে বরুণের কাণ্ড দেখে হতবাক সকলে। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২৩ ১১:৫০
Share: Save:

অম্বানীদের আমন্ত্রণে হাজির গোটা বলিউড। শুধু মায়ানগরীর তারকারা নন, বিদেশি তারকা থেকে শুরু করে সুপারমডেল— কে নেই আমন্ত্রিতদের তালিকায়। সাজ সাজ রব মায়ানগরীতে। উপলক্ষ্য যে ‘নীতা মুকেশ অম্বানী কালচারাল সেন্টারের’ উদ্বোধনী অনুষ্ঠান। দু’দিন ব্যাপী অনুষ্ঠানে নাচগান বলিউড তারকাদের পারফরম্যান্স সবই রয়েছে। সে রকমই অম্বানীদের অনুষ্ঠানের অন্দরের এক ভিডিয়ো সামনে এসেছে। যেখানে স্ত্রী নাতাশা দালালের সামনেই অন্য নারীর গালে চুমু আঁকতে দেখা গেল বরুণ ধওয়ানকে।

জিজিকে কোলে তুলে গালে চুম্বন বরুণের।

জিজিকে কোলে তুলে গালে চুম্বন বরুণের। ছবি: সংগৃহীত।

ভারতীয় সংস্কৃতি ও ঐতিহ্যকে আগামী প্রজন্মের মধ্যে ছড়িয়ে দিতে মুম্বই নগরীর বান্দ্রা-কুর্লা কমপ্লেক্সের জিয়ো ওয়ার্ল্ড সেন্টারের মধ্যে তৈরি হয়েছে এই কালচার সেন্টার। ঘরোয়া কোনও অনুষ্ঠান কিংবা জাঁকজমকপূর্ণ উদ্‌যাপন— অম্বানীদের প্রত্যেকটি অনুষ্ঠানেই আলো করে থাকে বলিউড। কিন্তু এ বার শিল্প-সংস্কৃতি চর্চা কেন্দ্র খুললেন তাই আয়োজনটাও এলাহী। অনুষ্ঠানের দ্বিতীয় দিনে মঞ্চে ঝড় তুললেন ‘পাঠান’। তাঁর সঙ্গে পা মেলালেন বলিউডের আরও দুই তারকা বরুণ ধওয়ান ও রণবীর সিংহ। সমাজমাধ্যমে ছড়িয়ে পড়ল সেই ভিডিয়ো। সেখানেই দেখা যাচ্ছে এই মুহূর্তে বিশ্বের অন্যতম চর্চিত সুপারমডেল জিজি হাদিদকে মঞ্চে ডাকলেন বরুণ। শুধু তাই নয়, সটান কোলে তুলে গালে চুমুও এঁকে দিলেন। এই ভিডিয়ো ছড়িয়ে পড়তেই বরুণকে সমালোচনায় বিদ্ধ করেছেন নেটাগরিকদের একাংশ।

কেউ লিখেছেন, ‘‘বিনা অনুমতিতে কেউ কাউকে চুমু দিতে পারেন কী ভাবে?’’ কারও মতে, ‘‘গোটাটাই এদের পূর্বপরিকল্পিত। কেউ লিখেছেন, ‘‘এই অভিজ্ঞতার পর জিজি আর ভারতে আসবেন না।’’ উল্লেখ্য, এক ২০০৭ সালে ভারতে এসে এসেছিলেন হলিউড তারকা রিচার্ড গেয়ার। সে বার এক ‘অনভিপ্রেত’ ঘটনায় বিপুল শোরগোল পড়েছিল। রাজস্থানে এক প্রচার অনুষ্ঠানের মাঝখানে বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টিকে চুমু খেয়ে বিতর্কে জড়িয়েছিলেন রিচার্ড। বরুণের কীর্তি অনেককেই রিচার্ডের ঘটনা মনে করিয়ে দিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Varun Dhawan Gigi Hadid Bollywood ambani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE