Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Sania Mirza

সানিয়া মির্জার জন্য আপেল কিনে ধমক খেয়েছিলেন বলিপাড়ার এই অভিনেতা

টেনিস সুন্দরী সানিয়া মির্জার জন্য আপেল কিনে রীতিমতো বকুনি খেয়েছিলেন বলিপাড়ার এই অভিনেতা। অতীতের সেই স্মৃতিচারণা করলেন নায়ক।

সানিয়ার প্রেমে পড়েছিলেন বলিপাড়ার এই অভিনেতা।

সানিয়ার প্রেমে পড়েছিলেন বলিপাড়ার এই অভিনেতা। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০২২ ১৭:০৮
Share: Save:

টেনিস সুন্দরী সানিয়া মির্জার প্রেমে কত যে পুরুষ হৃদয় তোলপাড় হয়েছে, তা ইয়ত্তা নেই। সেই তালিকায় রয়েছেন বলিপাড়ার এই প্রজন্মের অন্যতম উজ্জ্বল মুখ বরুণ ধওয়ানও। শুক্রবার মুক্তি পেয়েছে অভিনেতার নতুন ছবি ‘ভেড়িয়া’। এই ছবির প্রচারে গিয়েই ‘কৈশোরের প্রেম’-এর কথা ফাঁস করলেন বরুণ।

কার প্রেমে পাগল হয়েছিলেন বরুণ? তাঁর ক্রাশ ছিল কে? এ সব প্রশ্নের জবাব দিতে গিয়ে হাসিমুখে সানিয়ার নাম করেন বরুণ। আর তার পর টেনিস তারকার প্রতি তাঁর ‘ভালবাসা’র কথা ভাগ করেন অভিনেতা। সানিয়া যে তাঁর ‘ক্রাশ’ ছিলেন, সে কথাও তুলে ধরেছেন বরুণ।

সানিয়া প্রসঙ্গে বলতে গিয়েই অতীতের এক মজার ঘটনার স্মৃতিচারণা করেছেন বি-টাউনের নায়ক। এক বার সানিয়ার জন্য আপেল কিনে এনে টেনিস তারকার মায়ের কাছে রীতিমতো বকুনি খেতে হয়েছিল বরুণকে। সে সময় একটি প্রোডাকশনে কাজ করতেন অভিনেতা।

বরুণের কথায়, ‘‘আমি তখন মুকুল আনন্দের দলে ম্যাড প্রোডাকশন্সের হয়ে কাজ করতাম। একটি বিজ্ঞাপনের কাজে যুক্ত ছিলাম। ওই বিজ্ঞাপনের শুটিং করানো হয়েছিল সানিয়াকে দিয়ে।’’ এর পর বরুণ জানান যে, ওই শুটিংয়ের জন্য ৩০০টি জুতো জোগাড় করতে হয়েছিল। সে জন্য লিঙ্কিং রোড এলাকায় ৩০০টি জুতো ভাড়া নিতে গিয়েছিলেন বরুণ। আর ওই সময়ই বরুণকে আপেল কেনার কথা বলেছিলেন সানিয়া।

যাঁর প্রেমে পাগল, তাঁর আবদার রাখবেন না, তা আবার হয় নাকি! সেই কারণে জুতো ভাড়া নেওয়ার কাজ সামলানোর পাশাপাশি সানিয়ার জন্য আপেল কিনতে ভোলেননি বরুণ। কিন্তু ওই আপেল নিয়েই যত কাণ্ড। আপেলটি কিনে আনার পর তা সানিয়ার মাকে যেই-না দিতে যাবেন বরুণ, অমনি ধমক খেতে হল। ‘‘কে তোমায় আপেল আনতে বলল?’’ সানিয়ার মায়ের এই প্রশ্নে তখন বরুণ ভয়ে কাঁপছিলেন। তবে এই পরিস্থিতি থেকে অভিনেতাকে বাঁচান তাঁর ‘ক্রাশ’। বরুণ জানিয়েছেন, সেই সময় সানিয়াই সেখানে গিয়ে পরিস্থিতি সামাল দেন। জুতো ভাড়ার দায়িত্ব সামলানোর জন্য ৫ হাজার টাকা পেয়েছিলেন বলে জানিয়েছেন বরুণ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sania Mirza Varun Dhawan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE