Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Pradip Mukherjee

Pradip Mukherjee: গুরুতর অসুস্থ জন অরণ্যের সোমনাথ, অভিনেতা প্রদীপ মুখোপাধ্যায়কে রাখা হয়েছে ভেন্টিলেশনে

ফুসফুসের সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি প্রদীপ মুখোপাধ্যায়। দমদম ক্যান্টনমেন্টের এক হাসপাতালে ভর্তি করানো হয়েছে তাঁকে।

গুরুতর অসুস্থ প্রদীপ মুখোপাধ্যায়

গুরুতর অসুস্থ প্রদীপ মুখোপাধ্যায়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৮ অগস্ট ২০২২ ১৪:১০
Share: Save:

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি প্রবীণ অভিনেতা প্রদীপ মুখোপাধ্যায়। দিতে হচ্ছে ভেন্টিলেশনের সাহায্য। হাসপাতাল সূত্রে খবর, রক্তে বিষক্রিয়ার পরিমাণ বেড়ে গিয়েছে। ফুসফুসের সংক্রমণ তো আছেই, সঙ্গে নিউমোনিয়াও ধরা পড়েছে।

পরিচালক নির্মল চক্রবর্তীর ছবি ‘দত্তা’র শ্যুটিং করছিলেন অভিনেতা। দু’দিন শ্যুটিং করার পরই অসুস্থ হয়ে পড়েন তিনি। প্রথমে ভর্তি করানো হয় নাগের বাজারের এক বেসরকারি হাসপাতালে। আপাতত দমদম ক্যান্টনমেন্টের মিউনিসিপ্যাল হাসপাতালের বেসরকারি বিভাগে ভর্তি করানো হয়েছে।

অভিনেতার স্ত্রী তপতী মুখোপাধ্যায় আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন, অবস্থা একদমই ভাল নয়। তিনি বলেন, “প্রথমে নাগেরবাজারের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় তাঁকে। তার পর অবস্থা আরও খারাপ হয়ে যায়। শনিবার তা-ও সাড়া দিচ্ছিলেন। এখন দিচ্ছেন না। ওঁর ফুসফুসের সমস্যা অনেক দিনের। কার্বন জমে যায়।”

প্রদীপের দুই সন্তান। ছেলে এবং মেয়ে দু’জনেই থাকেন দুবাইয়ে। মেয়ে রবিবার সকালে কলকাতায় এসেছেন। ছেলে আসবেন বিকেলে। সত্যজিতের ‘জন অরণ্য’-এর সোমনাথ চরিত্রটি করে নজরে পড়েন প্রদীপ। এ ছাড়া ‘অশ্লীলতার দায়ে’, ‘সতী’, ‘পুরুষোত্তম’, ‘হিরের আংটি’-র মতো ছবি উপহার দিয়েছেন প্রদীপ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Pradip Mukherjee Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE