Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Sandhya Roy

অসুস্থ সন্ধ্যা রায়, হাসপাতালে চলছে চিকিৎসা

বেসরকারি এক হাসপাতালে ভর্তি করানো হয় অভিনেত্রীকে। করা হয়েছে করোনা পরীক্ষাও। আপাতত নিভৃতবাসে রয়েছেন তিনি।

সন্ধ্যা রায়।

সন্ধ্যা রায়।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ মে ২০২১ ১৪:০২
Share: Save:

অসুস্থ বর্ষীয়ান অভিনেত্রী সন্ধ্যা রায়। বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছে এই প্রবীণ অভিনেত্রীকে। তাঁর গায়ে জ্বর ও শ্বাসকষ্ট রয়েছে। বাইপাসের ওই বেসরকারি হাসপাতাল সূত্রে খবর এখন তাঁর অবস্থা স্থিতিশীল। করোনার উপসর্গ থাকায় অভিনেত্রীকে রাখা হয়েছে আইসোলেশন ওয়ার্ডে। তাঁর নমুনা ইতিমধ্যেই পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। উপসর্গ মেনেই শুরু হয়েছে প্রয়োজনীয় চিকিৎসা।

৫০-এর দশকে অভিনয়ের জগতে পা রাখেন সন্ধ্যা রায়। রাজেন তরফদারের ‘অন্তরীক্ষ’ তাঁর প্রথম ছবি। দর্শকদের কাছে তিনি ছিলেন ‘পাশের বাড়ির মেয়ে’। ‘গঙ্গা’, ‘মায়ামৃগ’, ‘পলাতক’, ‘বাঘিনী’, ‘আরোগ্য নিকেতন’, ‘ঠগিনী’-র মতো ছবিতে তাঁর অভিনয় চিরস্মরণীয়। ‘বাবা তারকনাথ’ অভিনেত্রীকে রাতারাতি খ্যাতির শীর্ষে পৌঁছে দিয়েছিল।

সেই জনপ্রিয়তার জোরেই ২০১৪-য় তিনি মেদিনীপুর লোকসভা কেন্দ্র থেকে জয়ী প্রার্থী মনোনীত হন। বিপুল ভোটে জিতে অভিনেত্রী লোকসভার সাংসদ হন। যদিও শারীরিক অসুস্থতার কারণে চলতি বছরের বিধানসভা নির্বাচনে প্রার্থী হিসেবে আর দাঁড়াননি সন্ধ্যা রায়।

আরও পড়ুন:
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Actress Sandhya Roy
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE