Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Vicky Kaushal

Vicky-Katrina: রাজকীয় আয়োজন, জৌলুস ব্রাত্য! ঘরোয়া ভাবে বিশেষ দিন উদ্‌যাপন ভিকি-ক্যাটরিনার

আড়ম্বর, হইহুল্লোড় বাদ দিয়ে তারকা দম্পতি সময় কাটালেন একে অপরের সঙ্গে। অনুরাগীদের সঙ্গে ভালবাসার মুহূর্ত ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

বিশেষ দিনে একসঙ্গে ভিকি-ক্যাটরিনা।

বিশেষ দিনে একসঙ্গে ভিকি-ক্যাটরিনা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২২ ১৭:৪৮
Share: Save:

কোনও জৌলুস নেই। নেই রাজকীয় আয়োজন। পাপারাৎজিদের ক্যামেরার ঝলকানি, বলিউডের চাক্যচিক্য থেকে দূরে বিয়ের এক মাস উদযাপন করলেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ। ঘরের ঘেরাটোপে নিরালা অবসর কাটালেন যুগলে। চিরাচরিত আড়ম্বর , হইহুল্লোড় বাদ দিয়ে তারকা দম্পতি সময় কাটালেন একে অপরের সঙ্গে। অনুরাগীদের সঙ্গে ভালবাসার সেই মুহূর্ত ভাগ করে নিয়েছেন ‘এক থা টাইগার’-এর অভিনেত্রী।

ভিকির আলিঙ্গনে বাঁধা ক্যাটরিনা। দু’জনেরই পরনে সাদামাঠা পোশাক। মুখে ঝলমলে হাসি। ইনস্টাগ্রামে ছবি দিয়ে সুখী ঘরনি লিখেছেন, ‘বিয়ের এক মাস পূর্তির শুভেচ্ছা।’

বিশেষ দিনের কথা মনে রেখেছেন ভিকিও। সম্ভবত বিয়ের সঙ্গীতের একটি ছবি দিয়ে লিখেছেন, ‘সারা জীবন একসঙ্গে কাটাতে হবে।’ ছবিতে দেখা যাচ্ছে, মঞ্চে হুল্লোড়ে মেতে ‘ভিক্যাট’। নীল রঙের পাঞ্জাবিতে ভিকি। ক্যাটরিনার পরনে গোলাপি লহেঙ্গা।

বিয়ের এক মাস পার করে ফেলা দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন জোয়া আখতার, দিয়া মির্জা, আদিত্য ধর, নেহা ধুপিয়ার মতো তারকারা।

গত ৯ ডিসেম্বর রাজস্থানে নিরাপত্তার ঘেরাটোপে সাত পাক ঘোরেন ভিকি-ক্যাটরিনা। বিয়ের পরে দু’জনেই ফিরেছেন ‘লাইট-ক্যামেরা-অ্যাকশন’-এর চেনা রুটিনে। কিন্তু যাবতীয় ব্যস্ততার মধ্যেই এই বিশেষ দিনটিতে একত্রে সময় কাটালেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vicky Kaushal katrina kaif Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE