Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Vicky Kaushal

Katrina Kaif: বিয়ে করছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ? জবাব এল ‘শিলা’-র পক্ষ থেকে

জানা গিয়েছে, রোকার পর হবে বাগদান পর্ব। এর পরেই নাকি ‘মিস্টার এন্ড মিসেস’ হবেন ভিকি এবং ক্যাটরিনা।

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ।

ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৮ অগস্ট ২০২১ ২২:১৩
Share: Save:

খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফ। সকাল থেকে এই খবরেই উত্তাল নেটমাধ্যম। এমনকি তাঁদের বিয়েতে সলমন খান কী ভাবে ‘চান্না মেরেয়া’ গাইবেন, তা নিয়ে ইতিমধ্যে মিম তৈরি করে ফেলেছেন মিম-স্রষ্টারা। কিন্তু আদৌ কি এ খবর সত্যি?

জানা গিয়েছে, রোকার পর হবে বাগদান পর্ব। এর পরেই নাকি ‘মিস্টার এন্ড মিসেস’ হবেন ভিকি এবং ক্যাটরিনা। কিন্তু সব জল্পনায় জল ঢেলে দিল ক্যাটরিনার টিম। তারা জানিয়ে দেয়, ক্যাটরিনা এবং ভিকির বিয়ে হচ্ছে না। পুরো বিষয়টি মিথ্যে।
বলিউডের গুঞ্জন, ক্যাটরিনা এবং ভিকির প্রথম দেখা একটা টক শোয়ে। তার পরে বেশ কিছু বার দেখা করেন তাঁরা। ধীরে ধীরে সম্পর্কে জড়িয়ে পড়েন। সম্প্রতি সিদ্ধার্থ এবং কিয়ারার ‘শেরশাহ’ ছবির প্রিমিয়ারে একসঙ্গে দেখা গিয়েছিল তাঁদের। তবে ছবি শেষ হওয়ার পর একে অপরের সঙ্গে প্রেক্ষাগৃহ থেকে বেরিয়ে আসেননি তাঁরা। ভিকি প্রথমে একা বেরিয়ে যান। এর পরে বোন ইসাবেলা কইফের সঙ্গে বেরোন ক্যাটরিনা।

বলিউডে তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন থাকলেও এ নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি ক্যাটরিনা এবং ভিকি। এ বার তাঁদের বিয়ের গুঞ্জন উঠলেও তা হাওয়ায় মিলিয়ে গেল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Vicky Kaushal katrina kaif Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE